খুন ধর্ষণ দুর্নীতি ও দ্রব্যমূল্যের প্রতিবাদে মৌলভীবাজারে খেলাফত মজলিসের বিক্ষোভ-সমাবেশ 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ২২ ২০২০, ১৬:৫১

এম. এম আতিকুর রহমান: পুলিশী হেফাজতে নিরীহ যুবক রায়হান আহমদ হত্যা, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি, দুনীতি, ঢাবি শিক্ষকের সালাম, আল্লাহ হাফেজ নিয়ে ধৃষ্টতা এবং দেশব্যাপী ধর্ষণ-ব্যভিচারের প্রতিবাদে খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২২ অক্টোবর বাদ জুহর মৌলভীবাজার চৌমুহনী থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে সিলেট রোড কুসুমভাগ পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তাবৃন্দ দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি রোধে ব্যর্থতা এবং দেশব্যাপী ধর্ষণ-ব্যভিচার রোধে ব্যর্থতার জন্য সরকারকে দায়ী করে বলেন, জনগণের কাছে জবাবদিহিতা থাকলে এসব নিয়ন্ত্রণে সচেষ্ট হতো। এ ব্যাপারে সংশ্লিষ্টদের সদিচ্ছার অভাব রয়েছে বলে তারা মন্তব্য করেন।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা আহমদ বিলালের সভাপতিত্বে ও সহ-সেক্রেটারি সৈয়দ সাইফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল খালিক, সহ-সভাপতি মাওলানা কাজী এনামুল হক, জেলা তথ্য ও গবেষণা সম্পাদক এম.এম আতিকুর রহমান, জেলা সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ইকবাল হোসাইন কয়সর, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস মৌলভীবাজার শহর সভাপতি হাসান আহমদ খান ও সংগঠনের জেলা নির্বাহী সদস্য ফয়সাল আলম স্বপন প্রমুখ। সমাবেশ শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শহর সভাপতি কাজী মাওলানা হারুনুর রশীদ।