কোম্পানীগঞ্জে নিক্সন ও রিজভীর কুশপুত্তলিকা দাহ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ১৯ ২০২১, ২২:৪৬

এম.এস আরমান,নোয়াখালী:

নোয়াখালী জেলাকে নিয়ে ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার সদ্য বিজয়ী মেয়র আবদুল কাদের মির্জাকে নিয়ে বিরূপ মন্তব্য করায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন ও বসুরহাট পৌরসভার সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে অযুক্তিক বক্তব্য দেয়ায় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে কোম্পানীগঞ্জে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা পুড়ানো হয়।

মঙ্গলবার (১৯ জানুয়ারী) সন্ধ্যায় বিক্ষোভ মিছিলটি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বসুরহাট বাজারের রূপালী চত্বরে এসে শেষ হয়।

এসময় বক্তারা বলেন,যেই নিক্সন মদ,গাঁজা ও জুয়া নিয়ে ব্যস্ত থাকে,যে নিক্সন তার স্ত্রীকে নিজ ফ্লাটে হত্যা করেছে,যে নিক্সন তার ভাঙ্গার প্রশাসনিক মেজিস্টেট কে অকথ্য ভাষায় গালাগাল করেছে যা সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনারা দেখেছেন,সে কতটা সভ্য হতে পারে তা এদেশের মানুষ জানেন।নোয়াখালী ও মেয়র আব্দুল কাদের মির্জাকে নিয়ে খারাপ মন্তব্য করায় নিক্সন চৌধুরীকে হুশিয়ারী দিয়ে বলেন আগামীতে যদি আবদুল কাদের মির্জাকে নিয়ে কোনো প্রকার কটুক্তি করা হয় তাহলে উপযুক্ত জবাব দেয়ার ঘোষনা দেয়া হয়।

বক্তারা বসুরহাট পৌরসভার অবাদ,সুষ্ঠ,নিরপেক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টায় রুহুল কবির রিজভীকে উদ্দেশ্য করে বলেন,নির্বাচনে আপনাদের প্রার্থিসহ প্রশাসন ও কোনো সাংবাদিক বলতে পারেনি নির্বাচনে কারচুপি হয়েছে, অথচ আপনি যেই মানুষটি প্রতিবন্ধির মত আবাসিক নেতা হয়ে ঘরের কোনে পড়ে থাকেন আপনি বলছেন নির্বাচন কারচুপি হয়েছে। অনতিবিলম্বে নির্বাচন কমিশনারকে রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান বক্তারা।

এসময় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ইস্কান্দার হায়দার বুলবুল,পৌরসভা সভাপতি জামাল উদ্দীন, সাধারন সম্পাদক আজম পাশা চৌধুরী রুমেল, যুবলীগ নেতা লুতফুররহমান মিন্টু সহ প্রমূখ নেতৃবৃন্দ।