কুড়িগ্রামে শিশু সন্তানকে হত্যার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ৩১ ২০২১, ১৯:১৫

রোকন সরকার, কুড়িগ্রাম : কুড়িগ্রামের চিলমারী উপজেলায় ৪ বছরের শিশুকে হত্যার ভীতি প্রদর্শন করে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ এবং নিজের মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া যুবকের নাম মোঃ আহাদুল ইসলাম (২২)।সে জেলার চিলমারী উপজেলার ঢুষমারা থানার খেরুয়াচর গ্রামের মোঃ আমজাদ হোসেন আঞ্জুর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার মালদ্বীপ প্রবাসীর স্ত্রীকে ৪ বছরের শিশুকে হত্যা করবে মর্মে ভীতি প্রদর্শন করে ধর্ষণ করে। নিজের মোবাইলে সেই ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে ছড়িয়ে দেয় ধর্ষক আহাদুল। ধর্ষণের শিকার হওয়া প্রবাসীর স্ত্রী ঢুষমারা থানায় অভিযোগ দায়ের করলে তার মামলা রুজু করে থানা পুলিশ। এরপর অভিযান চালিয়ে ধর্ষক আহাদুলকে গ্রেফতার করে ঢুষমারা থানা পুলিশ। গ্রেফতার পূর্বক আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে। আসামীর মোবাইল উদ্ধার পূর্বক উক্ত মোবাইলে ভিডিও চিত্র পাওয়া গেছে।

ঢুষমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান,ধর্ষককে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা বলেন, জেলা পুলিশ কুড়িগ্রামের সকল থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্পডেক্স এর মাধ্যমে ২৪ ঘন্টা সেবা দিয়ে আসছে।