কুমিল্লায় পবিত্র কুরআন অবমাননার প্রতিবাদে সিলেটে ছাত্র মজলিসের বিক্ষোভ মিছিল

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ১৩ ২০২১, ২০:৩৭

কুমিল্লা নানুয়া দিঘীর উত্তর পাড় পূজা মন্ডপে পবিত্র কুরআন শরীফ অবমাননা ও তৌহিদী জনতার উপর হামলার প্রতিবাদে আজ ১৩ অক্টোবর ২০২১ ইংরেজি, বুধবার বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সাইফুল ইসলাম জলিলের সভাপতিত্বে মিছিল উত্তর সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় ছাত্রকল্যাণ ও পাঠাগার সম্পাদক আফজাল হোসাইন কামিল।

সিলেট মহানগর সেক্রেটারি লিটন আহমদ জুম্মানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ ফখরুল ইসলাম, খেলাফত মজলিস সিলেট মহানগর শাখা প্রচার সম্পাদক মাওলানা কাউসার আহমদ চৌধুরী।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ছাত্র মজলিস সিলেট মহানগর শাখার বায়তুলমাল ও প্রচার সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, প্রকাশনা ও মাদ্রাসা কার্যক্রম সম্পাদক মোস্তফা আহমদ সোহান, অফিস ও পাঠাগার সম্পাদক রায়হান হোসাইন, পশ্চিম জেলা অফিস ও প্রচার সম্পাদক ইমদাদুল হক ইমরান, পূর্ব জেলা স্কুল ও কলেজ কার্যক্রম সম্পাদক সাদিকুর রহমান তাপাদার, মোশাররফ আবেদীন জয়, মুহিবুর রহমান রায়হান, মিজানুর রহমান, আব্দুল মুকিত, সাজিদুর রহমান, মুহাম্মদ শামীম, শহিদুল ইসলাম কাজল, ফেদাউর রহমান আল আমিন, জুয়েল আহমদ প্রমুখ।