করোনা আক্রান্তদের পাশে খাদ্য সামগ্রী নিয়ে বরুণা মাদরাসা ও আল-খলীল টিম

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ০৬ ২০২১, ২০:২২

নিউজ ডেস্ক: আল-খলীল এডুকেশন অ্যান্ড কালচারাল সেন্টার ইউকে ও ইউরোপের জনপ্রিয় টিভি চ্যানেল দ্বীন টিভির চেয়ারম্যান মাওলানা শেখ বদরুল আলম হামিদী হাফিজাহুল্লাহ’র উপস্থিতি ও সার্বিক তত্বাবধানে আজ ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার মৌলভীবাজার সদর হাসপাতালে করোনা আক্রান্ত ও সাধারণ রুগীসহ প্রায় পাঁচশত মানুষের মধ্যে ফুডপ্যাক বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন জামিয়া বরুণার পরিচালনা কমিটির সদস্য শায়খ মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলী,
বড়লেখা সরকারি কলেজের সহকারী অধ্যাপক মাওলানা আব্দুস সবুর, বরুণা মাদরাসার সহকারী শিক্ষা সচিব মাওলানা সাইফুর রহমান মাক্কী, রাজনগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আহমদ বিলাল, সিনিয়র মুহাদ্দিস মাওলানা হেলাল আহমদ সিলেটী, শেইড ট্রাস্টের ট্রাস্টি বিশিষ্ট সমাজসেবক মোঃ মাহফুজুল ইসলাম, আল খলীল কুরআন শিক্ষা বোর্ড বাংলাদেশের সাধারণ সম্পাদক মাওলানা আদনান আলম হামিদী, আল খলীল টিম সদস্য মাওলানা মনজুর আশরাফী, হাফিজ মাওলানা মিসবাহ উদ্দিন জুবায়ের, মাওলানা মোসলেহ উদ্দিন চৌধুরী, হাফিজ মাওলানা আতহার যাকওয়ান, মাওলানা মাহফুজুর রহমান হুজাইফা প্রমুখ।

জামিয়া বরুণার প্রিন্সিপাল মাওলানা শেখ বদরুল আলম হামিদী মৌলভীবাজার সদর হাসপাতালের বিভিন্ন ইউনিটে রোগীদের অবস্থা পর্যবেক্ষণ করেন ও তাদের মধ্যে ফুডপ্যাক বিতরণ করেন। করোনা ইউনিটে উপস্থিত আক্রান্তদের উদ্দেশ্য করে তিনি বলেন আপনার জেনে খুশি হবেন যে, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে মৌলভীবাজার জেলায় করোনা আক্রান্ত ও মৃত্যুবরণকারীদের দাফন-কাফনসহ সার্বক্ষণিক সেবায় নিয়োজিত থাকার জন্য বরুণা মাদরাসা ও আলখলীল টিম গঠন করা হয়েছে।

ফুডপ্যাক বিতরণ শেষে করোনা আক্রান্তদের নিয়ে তিনি মহান রাব্বুল আলামিনের নিকট সুস্থতার জন্য দোয়া ও মুনাজাত করেন। যাদের দানের মাধ্যমে এই মহৎ কাজটি সম্পাদন হয়েছে রাব্বুল আলামীন যেনো তাদেরকে দুনিয়া ও আখেরাতের কল্যাণ দান করেন সেই প্রত্যাশা কামনা করে ফুডপ্যাক বিতরণের সমাপ্তি ঘোষণা করেন।