করোনামুক্ত হলেন মাশরাফি

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ১৪ ২০২০, ২২:৪০

করোনা শনাক্ত হওয়ার ২৪ দিন পর মাশরাফি করোনা নেগেটিভ হয়েছেন। তার ছোট ভাই মোরসালিনেরও করোনাভাইরাস পরীক্ষার ফলও এসেছে নেগেটিভ।

তবে আবারও মাশরাফির স্ত্রী সুমনা হকের পরীক্ষার ফল এসেছে পজিটিভ। খবরটি নিশ্চিত করেছেন মাশরাফি নিজেই তার ভেরিফাইড ফেইসবুক পেজে।

একুশে জার্নালের পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজেটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

গত ২০ জুন সন্ধ্যায় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে নিজের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেন মাশরাফী। এরপর মাশরাফীর শারীরিক অবস্থা নিয়ে কয়েকটি গণমাধ্যমে ভুল খবর প্রকাশিত হয়।