ওসমানীনগর সাংবাদিক ইউনিয়ন ওইউজে’র আহবায়ক কমিটি গঠন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ২৮ ২০২০, ২১:০১

ওসমানীনগর প্রতিনিধি: ওসমানীনগর উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে “ওসমানীনগর সাংবাদিক ইউনিয়ন” ওইউজে’র ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) বিকাল ৫টায় উপজেলার তাজপুরস্থ সাংবাদিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক নয়া দিগন্ত ও দৈনিক জালালাবাদ’র ওসমানীনগর প্রতিনিধি মোঃ মুহিব হাসান এর সভাপতিত্বে এবং সাংবাদিক রায়হান আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন শিক্ষক মুহাম্মদ শাহজাহান মিয়া,সাংবাদিক মোঃ আব্দুল হাদী, মোঃ আবু হানিফা,জুবায়ের আহমদ, বিকাশ সূত্র ধর প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের নিয়ে ওসমানীনগর সাংবাদিক ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির কর্মকর্তাগণ হলেন, আহবায়ক- মোঃ আবু হানিফা (এন টিভি ইউরোপ ও সম্পাদক ও প্রাশক মাসিক রুপসী সিলেট) , সদস্য সচিব মোঃ মুহিব হাসান (দৈনিক নয়া দিগন্ত ও দৈনিক জালালাবাদ )।

অন্যান্য সদস্যগণ হলেন, মোঃ আব্দুল হাদি (চ্যানেল এস), রায়হান চৌধুরী (দৈনিক লাল সবুজের দেশ ও দৈনিক কালজয়ী), জুবায়ের আহমদ (বাংলা নিউজ)।