ওসমানীনগরে শাহ ইসহাক (রঃ) ওয়েলফেয়ার ট্রাষ্টের ঈদ গিফট বিতরন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুন ১১ ২০১৮, ১৬:৫১

একুশে জার্নাল ওসমানীনগর: অদ্য ২৫ শে রামাজান ১৪৩৯ হিঃ মোতাঃ ১১ ই জুন ২০১৮ ইং রোজ সোমবার সিলেটের ওসমানী নগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের গলমুকাপন, জটুকোনা, ঈশাগ্রাই, মাঝগাও, জাকিরপুর, কোনাপাড়া, কিয়ামপুর, মশাখলা ও বল্লভপুর গ্রামের প্রায় চার শতাধিক গরীব দুঃস্থ অসহায় মানুষদের মাঝে শাহ ইসহাক (রঃ) ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউ,কের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিৎর উপলক্ষে ঈদ গিফট (সোয়াবিন, ময়দা, চিনি ও লাচ্ছি) বিতরণ করা হয়।
বিতরন পূর্ব অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পশ্চিম পৈলনপুর ইউ পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব আব্দুর রব। জামেয়া মদীনাতুল উলুম বড় হাজীপুর এর নায়েবে মুহতামীম মাওঃ লুৎফুর রহমান জুনাইদ। নায়েবে নাযিম ও ট্রাষ্টের বাংলাদেশ প্রতিনিধি মাওঃ হাঃ শাহ মাহবুব আলম। মাঝগাও জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ রশিদ আলী।
উপস্থিত থেকে বন্টন কাজের সার্বিক তত্বাবধান করেছেন জামেয়া দারুসসুন্নাহ গলমুকাপনের সাবেক শিক্ষক মাওঃ শাহ আরীফ রব্বানী। বক্তাগন তাদের সংক্ষিপ্ত বক্তব্যে প্রতি বছরের ন্যায় এবার ও ট্রাষ্টের পক্ষ থেকে ঈদ গিফট বিতরন করায় ট্রাষ্টের চেয়ারম্যান মাওঃ হাঃ শাহ আমীনুল ইসলাম সাহেব সহ সকল দায়িত্বশীল ও সদস্যদেরকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। উপস্থিত সবাই মহান প্রবুর কাছে কামনা করেন তিনি যেন তাদের এই দানকে কবুল করেন এবং তারা যেন সব সময় গরীব অসহায় মানুষের পাশে থাকতে পারেন।