ওসমানীনগরে ইউথ ওলামা ফোরামের শীতবস্ত্র বিতরণ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ০৮ ২০২১, ০৩:৩৩

সিলেটের ওসমানীনগর উপজেলাধীন ৩নং পশ্চিম পৈলনপুর ইউনিয়নের ইয়ূথ ওলামা ফোরামের পক্ষ থেকে আজ ৭ জানুয়ারী ২০২১ ইংরেজি বৃহস্পতিবার ইউনিয়নের মোট ৯ টি ওয়ার্ডের ২৩০ জন গরীব-অসহায় মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়।

সকাল ১০ টায় উদ্বোধনি অনুষ্ঠানের মধ্যদিয়ে ফোরামের দায়িত্বশীলগন পিকআপ ভ্যান নিয়ে ইউনিয়নের প্রতিটি গ্রামে পূর্বনির্ধারিত স্থানে গিয়ে অসহায় মানুষদের হাতে এসব কম্বল তুলে দেন।

এসময় ইউনিয়নের সংখ্যালঘু হিন্দু হতদরিদ্র পরিবার সহ ইউনিয়ের গলমুকাপন দারুসসুন্নাহ মাদরাসা, শেরপুর মাদরাসা, বড় হাজীপুর মহিলা মাদরাসা ও বল্লভপুর মাদরাসার অসহায় ছাত্র-ছাত্রীদের মাঝেও কিছু কম্বল বিতরন করা হয়।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ফোরামের সদস্য হাঃ মাওঃ শাহ মাহবুব আলম, মাওঃ আব্দুল বাতিন, মাওঃ শামীম আলম , মাওঃ লুৎফুর রহমান জুনাইদ, মাওঃ সাইফুদ্দীন মাজমুন, মাওলানা সাইফুল আলম, মাওঃ মঈনুল ইসলাম মশকুর, মাওঃ মিনহাজ উদ্দিন মিলাদ, মাওলানা জাবির আহমদ, মাওঃ রশিদ আলী, মৌলভী আহবাব আহমদ, মোজাক্কির আহমদ নাজু, মাওঃ জালাল উদ্দিন ও মাওলানা ফজলুর রহমান, প্রমূখ।

ফোরামের সদস্যগন ধর্মীয় ও সামাজিক দায়িত্ববোধ থেকেই গরীব ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন বলে অভিব্যক্তি প্রকাশ করেন। আগামীতে তারা ধর্ম বর্ণ নির্বিশেষে এলাকার জনসাধারণের সার্বিক কল্যাণে কাজ করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় তাঁরা ইয়ূথ ওলামা ফোরামের সকল সদস্যদের এহেন উদ্যোগ, মেহনত ও দান-খয়রাত কবুলের জন্য দোয়া করেন। বিশেষ করে প্রবাসে অবস্থানরত ফোরামের অন্যতম সদস্য মাওঃ আনিসুর রহমান, মাওঃ মাসরুর আহমদ বুরহান, মাওঃ আহমদ মানসুর, মাওঃ আনোয়ার হুসাইন, হাঃ এনামুল হক সহ অন্যান্য সদস্যদের অনুদানের কথা কৃতজ্ঞতা ভরে স্মরণ করে তাদের আন্তরিক অভিনন্দন ও সর্বাঙ্গীণ কল্যাণ কামনা করেন।

পরিশেষে করোনা ভাইরাস সহ সকল মহামারী থেকে পানাহ চেয়ে বিশ্ববাসীর মঙ্গল কামনা করে আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।