এলাকার কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়নের জন্য নৌকার বিকল্প নেই: শফিকুর রহমান চৌধুরী 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ১৯ ২০২২, ১২:৪১

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আমাদের সবাইকে পৌর এলাকার প্রত্যেক ঘরে ঘরে গিয়ে মা-বোনসহ প্রত্যেকের কাছে স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে হবে।

আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করলে উন্নয়নের প্রতীক নৌকার বিজয় কেউ আটকাতে পারবে না। কারণ এলাকার কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে রুপকল্প-৪১ বাস্তবায়নে প্রত্যেক নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকে বিজয়ী করতে আমাদের সবাইকে সততা, নিষ্ঠা ও ত্যাগের বিনিময়ে কাজ করতে হবে।

তিনি মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজার এলাকায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ফারুক আহমদের নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

অনুষ্ঠানের দোয়া ও মিলাদ পরিচালনা করেন পুরান বাজার জামে মসজিদের ইমাম আবুল বাশার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত করতে ব্যক্তিস্বার্থ ত্যাগ করে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামী পরিবারের কেউ নৌকার বিরুদ্ধে কাজ করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। কারণ নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা শেখ হাসিনার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক। সবচেয়ে বড় কথা আওয়ামী লীগ সরকার ক্ষমতায়, আর এটি বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচন। আর তাই প্রথম নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর বিজয়ী সুনিশ্চিত করতে হবে।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এবং পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

এসময় অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এএইচএম ফিরুজ আলী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আকদ্দুছ আলী, মোহাম্মদ আসাদুজ্জামান, জবেদুর রহমান, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক মহব্বত আলী, সদস্য আব্দুল রোশন চেরাগ আলী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী মজনু, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, সাধারণ সম্পাদক মোবারক হোসাইন, সিলেট ল’কলেজ ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল বাতিনসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।