উন্নয়ন বঞ্চিত কর্মহীন মানুষদের জন্য কাজ করতে চাই, সৌদ আরবে গোলাপ মিয়া

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ২৩ ২০২৩, ২২:২৩

  • তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাট ও জৈন্তাপুর উপজেলার বিভিন্ন প্রবাসী পরিষদের পক্ষ থেকে সৌদি আরবের রাজধানী রিয়াদ ও দাম্মামে আওয়ামী লীগ মনোনীত সিলেট ৪ আসনে সংসদ সদস্য পদ প্রত্যাশী জননেতা জনাব গোলাপ মিয়া-কে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে।
  • সিলেট -৪ আসনের তৃণমূলের প্রাণ, গরিব-দুঃখী মেহনতী মানুষের নেতা জননেতা গোলাপ মিয়া-কে সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট উপহার দেন।
  • উক্ত সংবর্ধনা অনুষ্ঠানটি আব্দুল মালেক জাবেরের সভাপতিত্বে এনাম ও শাহজাহানের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে গোলাপ মিয়া বলেন, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তাধারায় ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পর এবার ২০২৪ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ চলছে। কিন্তু আমাদের গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সিলেট -৪ আসন এখনও উন্নয়ন বঞ্চিত। বিশেষ করে কর্মসংস্থান বৃদ্ধি না করে পাথর কোয়ারিগুলো বন্ধ করায় আমাদের এলাকায় দিন দিন বেকারত্বের হার বাড়ছে। দীর্ঘদিন কর্মহীন থাকার দরুণ বেশিরভাগ মানুষ এখন প্রবাসের দিকে ঝোঁকছে। গোলাপ মিয়া বলেন, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সিলেট -৪ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদ প্রত্যাশী, আমি আপনাদের ন্যায্য অধিকার ও উন্নয়ন বঞ্চিত কর্মহীন মানুষদের জন্য কাজ করতে চাই। এতে আপনাদের আন্তরিক সহযোগিতা খুবই প্রয়োজন।
  • এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ ওলীউর রহমান মানিক, কামাল উদ্দিন ও শাহজালাল। এছাড়া সিলেট বিভাগীয় প্রবাসী ঐক্য পরিষদের নেতৃবৃন্দের মধ্যে ইকবাল হোসেন তালুকদার, হেলাল মিয়া, শামসুল ইসলাম সামন, তফজ্জুল মিয়া, জিয়া উদ্দিন ও মামুন। অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন আব্দুর রহমান, আব্দুল মান্নান চৌধুরী, আব্দুর রহিম, মাস্টার এখলাছুর রহমান, শামসুদ্দিন, আহাদ আলী, ইসমাইল সিকদার, সুহেল আহমাদ, আব্দুল মতলিব, তাজুল ইসলাম, আমির উদ্দিন, আলামিন হোসেন, আসফাক আহমাদ, শাহজাহান সিদ্দিক শুভ্র, এরিয়ান হোসেন লায়েক সহ নেতৃবৃন্দ।

  • আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া সর্বস্তরের প্রবাসী সকল রেমিটেন্স যোদ্ধাদের এত সুন্দর আয়োজন করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।