উখিয়ায় ৪ হাজার ইয়াবাসহ মাদক পাচারকারী আটক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ১৩ ২০২০, ১৩:২৯

কায়সার হামিদ মানিক, স্টাফ রিপোর্টার কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় চার হাজার পিস ইয়াবাসহ মোঃ ঈসমাইল নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন (র‍্যাব -১৫)। ১২ সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার কুতুপালং পার্শ্ববর্তী টিভি টাওয়ার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ঈসমাইল রাজাপালং ইউনিয়নের তুতুরবিল গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে।

র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে, কুতুপালং টিভি টাওয়ার এলাকায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল অভিযান পরিচালনা করলে মাদক ব্যবসায়ীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব ধাওয়া করে ঈসমাইলকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তার ব্যাগ তল্লাশি করে মোট ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ২০ লক্ষ টাকা।

গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং পলাতক আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।