ইসকন’এর প্রোপাগাণ্ডা বন্ধের প্রতিবাদে জামেয়া মাদানিয়ার বিক্ষোভ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২২ ২০১৯, ২১:৫৫

ভারতে মুসলিম হত্যা, নির্যাতন ও নিপীড়নের প্রতিবাদে এবং সম্প্রতি ইসকন নামক উগ্র হিন্দু জঙ্গি গোষ্ঠীর কর্মকান্ড বন্ধের প্রতিবাদে আজ বাদ আসর জামিয়া মাদানিয়া কাজির বাজার এর উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

জামিয়া মাদানিয়া কাজির বাজারের প্রিন্সিপাল সামিউর রহমান মুসার নেতৃত্বে মিছিলটি বের হয়। কাজির বাজার মাদ্রাসা থেকে সিলেটের কোর্ট পয়েন্টে এসে মিছিলটি শেষ হয়। এতে মাদ্রাসার ছাত্র শিক্ষক ছাড়াও সিলেটের তাওহীদি জনতা অংশগ্রহণ করেন।

বিক্ষোভ মিছিল শেষে পথসভায় বক্তারা বলেন, ৯০ ভাগ মুসলমানের দেশে ইসকন তাদের কোনো কার্যক্রম মুসলমানদের মাঝে পরিচালনা করতে পারে না। তারা চট্রগ্রামে যে উদ্ধত্যপূর্ণ আচরণ করেছে এজন্য তাদেরকে নিষিদ্ধ করা উচিত।

বক্তারা আরো বলেন, ভারতে অব্যাহত মুসলিম নির্যাতনের প্রতিবাদে বাংলাদেশের সরকার জাতিসংঘ কে অবহিত করে ভারতের বিরুদ্ধে আন্তর্জাতিক চাপ সৃষ্টি করতে হবে।

নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে প্রিয়া সাহা যে বক্তব্য দিয়েছেন, তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং দেশদ্রোহিতার শামিল। সুতরাং অবিলম্বে সরকার রাষ্ট্রদ্রোহ মামলায় তাকে কারান্তরীত করবে এটাই আমাদের প্রত্যাশা।

পরিশেষে কাজিরবাজার মাদ্রাসার সদ্যপ্রয়াত প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া করে পথসভা শেষ হয়।