আবু ত্ব-হা আদনানকে পাওয়া গেছে

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ১৮ ২০২১, ১৪:৫৫

নিখোঁজ ইসলামি আলোচক আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান পাওয়া গেছে বলে একটি সংবাদ  ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

সাইবার-৭১ we work to protect bangladesh নামক একটি পেইজ থেকে শুক্রবার দুপুরে এ সংবাদ জানানো হয় । মুহুর্তেই এই সংবাদ ছড়িয়ে পরে অন্তর্জালে।

দুপুর আড়াইটায় ঐ পেইজ থেকে পোস্ট দিয়ে জানানো হয়, “নিখোঁজ আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ও মুহিত উদ্ধার।” এর কিছুক্ষণ পর আরো একটি পোস্টে বলা হয় মুহিতের পরিবার এবং আদনানের মামা বিষয়টি নিশ্চিত করেছে। স্থানীয় এক টিভি চ্যানেলকে জানিয়েছে তার পরিবার।”

আবু ত্ব-হা’র পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার জুমার নামাজের পর কে বা কারা তাকে রংপুর মহানগরীর মাস্টার পাড়ায় আবহাওয়া অফিসের পেছনে শ্বশুর বাড়িতে পৌঁছে দেয়।

শুক্রবার বেলা সোয়া ২টার দিকে আদনানের মামা আমিনুল ইসলাম গণমাধ্যমকে বলেন, জুমার নামাজের পরপর আদনানের প্রথম স্ত্রীর বাবার বাড়ি রংপুর নগরীর মাস্টার পাড়ায় আদনানকে পৌঁছে দিয়ে গেছে কিছু লোক। এমনটাই ওই বাড়ি থেকে তাকে জানানো হয়েছে। তিনি বলেন, আমি আদনানকে বাড়িতে নিয়ে আসার জন্য ওই বাড়ি যাচ্ছি।

প্রসঙ্গত, গত ১০ জুন, বৃহস্পতিবার রংপুর থেকে ঢাকায় আসার পথে ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান গাবতলী এলাকায় চার সঙ্গীসহ নিখোঁজ হন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। গত সোমবার (১৪ জুন) আবু ত্ব-হার স্ত্রী সাবেকুন নাহারের লিখিত অভিযোগের ভিত্তিতে বিষয়টি তদন্ত করছে ডিএমপির পল্লবী থানা।