অনিয়ম করলে কর্মীদেরও ছাড় দেয়া হবে না: কাদের মির্জা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১৩ ২০২১, ১৪:০১

এম.এস আরমান,নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা নির্বাচনের প্রচারনার শেষ দিনে বলেন,এতদিন আমার বিরুদ্ধে সড়যন্ত্র চালিয়েছিলো,এখন আমার কাউন্সিলদের বিরুদ্ধে সড়যন্ত্র করছে,বিএনপি মেয়র প্রার্থির কাছে ৫০ লক্ষটাকা পাঠানো হয়েছে কাউন্সিলরদের বিরুদ্ধে সড়যন্ত্র করে আমাকে প্রশ্নবিদ্ধ করতে।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল ১০ টায় বসুরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ডে কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,নির্বাচন অবাধ সুষ্ঠ নিরপক্ষের ঘোষনার পর থেকে চতুর্দিক থেকে আমার বিরুধিতা করা হচ্ছে,আমি কারো রক্তচক্ষুকে ভয় পাইনা,আমার সাথে কে থাকবে এবং কে না থাকবে তা আমার জানার প্রয়োজন নেই,আমি বিশ্বাস করি আমার ঘোষনা এবং আমার নৈতিকতার সাথে মাননীয় প্রধানমন্ত্রী একমত থাকবেন। প্রধানমন্ত্রী চাইলেই সুষ্ঠ,অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়া সম্ভব।

মির্জা কাদের আরো বলেন, জিয়াউর রহমান হাঁ -না ভোটের মাধ্যমে এদেশের মানুষের ভোটের অধিকার ছিনিয়ে নিয়েছিলো। তার পর থেকে বাংলাদেশে মানুষের ভোটের অধিকার নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে।আমি চাই বাংলাদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেয়া বসুরহাট পৌর নির্বাচন দিয়ে শুরু হোক,এবং এই অধিকার ফিরিয়ে দেয়া একমাত্র প্রধানমন্ত্রীর পক্ষে সম্ভব অন্ন কারো পক্ষে নয়।

কর্মিদের উদ্দেশ্য করে তিনি বলেন,আপনারা সজাগ থাকুন,প্রস্তুত থাকুন, চোখ খোলা রাখুন।

আগামী ১৬ তারিখ পৌরসভা নির্বাচনে কোনো প্রকার দলিয় প্রভাব চলবেনা,সে যেই দলের হোকনাকেনো,কোথাও কোনো অনিয়ম হলে সাথে সাথে আমাকে জানাবেন।আমি এজেন্ট দের বলে দিয়েছি তোমরা শুধু তাকিয়ে তাকিয়ে দেখবে।

কর্মিদের তিনি আরো বলেন,অস্ত্র নয় লাঠি রেড়ি রাখুন,কেউ যদি অনিয়ম করে তাকে সাইজ করতে হবে, কাউকে ছাড় দেয়া হবেনা,চাই সে যেই দলেরী হোকনাকেনো।

আমাদের কোনো কর্মিও যদি অনিয়ম করে তাকেও ছাড় দেয়া হবেনা বলে কঠিন হুশিয়ারী দেন আবদুল কাদের মির্জা।