হৃদয়ে বাঘাইছড়ি রাঙ্গামাটি ইউনিটের ইফতার মাহফিল সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ১৮ ২০১৯, ০৪:৩৩

ইমাম হোসাইন কুতুবী

সামাজিক সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন হৃদয়ে বাঘাইছড়ি রাঙ্গামাটি ইউনিট কর্তৃক আয়োজিত রাঙ্গামাটির অভিজাত রেস্তোরাঁয় ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় রাঙ্গামাটি ইউনিটের সদস্য মোঃ নাজমুল হাসান এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন হৃদয়ে বাঘাইছড়ি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রকৌশলী মাহমুদুল হাসান সোহাগ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দ টিভি ও দৈনিক পুর্বদেশ রাঙ্গামাটি জেলা প্রতিনিধি জনাব কামাল উদ্দিন, দৈনিক পার্বত্য চট্টগ্রাম এর সাব এডিটর জনাব সাইফুল বিন হাসান, একুশে জার্লান এর রাঙ্গামাটি প্রতিনিধি জনাব মোঃ ইমাম হোসাইন কুতুবী, সামাজিক সংগঠন স্বপ্নবুনন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রকৌশলী নুর তালুকদার মুন্না, জয় বাংলা এওয়ার্ড প্রাপ্ত সামাজিক সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙ্গামাটি শাখার সাধারণ সম্পাদক জনাব আহমেদ ইস্তিয়াক আজাদ, রাঙ্গামাটি ব্লাড ফোর্সের প্রতিষ্ঠাতা এডমিন জনাব মোঃ রমজান আলী, হৃদয়ে বাঘাইছড়ির ইউনিট সমন্বয়ক জনাব মোঃ নজরুল ইসলাম রুবেল সহ আরো অনেকেই।

বক্তারা হৃদয়ে বাঘাইছড়ির কার্যক্রম সম্পর্কে প্রশংসনীয় মন্তব্য করেন এবং হৃদয়ে বাঘাইছড়ি ভবিষ্যত কার্যক্রম সফল ভাবে সম্পন্ন হওয়ার জন্য শুভকামনা জানান, এছাড়াও সকলেই হৃদয়ে বাঘাইছড়ি পরিবারের সাথে সম্পৃক্ত থেকে সর্বোচ্চ সহযোগিতা করবেন বলে মত প্রকাশ করেন।

ইউনিট সমন্বয়ক মোঃ নজরুল ইসলাম বলেন বাঘাইছড়ি কে হৃদয়ে ধারন করে আমাদেরকে এগিয়ে যেতে হবে প্রত্যেক কে একজন সংগঠক হিসেবে মনে রাখতে হবে ভয় কে জয় করতে হবে, সময়ের যথাযত মুল্যায়ন করতে হবে, নিজে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে তবেই প্রত্যেকে সফলতার বানী শুনতে পাবেন।

হৃদয়ে বাঘাইছড়ি রাঙ্গামাটি ইউনিট সদস্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন শাহিনুর আক্তার জিনুক, মোঃ জাহেদুল ইসলাম,শাহিদুল ইসমাল সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে মুল্যবান সময় ব্যয় করে ইফতার ও আলোচনা সভায় উপস্থিত হওয়ায় অতিথি সহ সকল সদস্যদের কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন অনুষ্ঠানের সভাপতি ভবিষ্যতে বাঘাইছড়ির সচেতন যুব সমাজ আরো ঐক্যবদ্ধ হবে বলে মন্তব্য করেন তিনি।

ইফতার পুর্ব সময় হাফেজ মোঃ ইমাম হোসাইন কুতুবীর পরিচালনায় দোয়া ও মোনাজাত করার মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি হয়।