শ্রীমঙ্গলে আইডিয়াল ছাত্র সংসদের বিষয়ভিত্তিক সাপ্তাহিক সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ০৭ ২০১৯, ১১:০৬

একুশে জার্নাল: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের জালালিয়া রোডে অবস্থিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের আইডিয়াল ছাত্র সংসদের উদ্যোগে বিষয়ভিত্তিক সাপ্তাহিক আলোচনা সভা বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটায় স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। সভার অলোচ্য বিষয় ছিল ‘বিশ্ব ভালোবাসা দিবস: কী বলে ইসলাম’’। নির্ধারিত বিষয়ে প্রধান অতিথির আলোচনা করেন-আইডিয়াল ছাত্র সংসদের প্রধান পৃষ্টপোষক, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির।

আইডিয়াল ছাত্র সংসদের কার্যকরি কমিটির সভাপতি, স্কুলের সহকারী শিক্ষক আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও ছাত্র সংসদের জিএস মুন্না আলীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির আলোচনা করেন ছাত্র সংসদের পৃষ্টপোষক, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের ভাইস প্রিন্সিপাল মোঃ শামীম মিয়া। সভায় উপস্থিত ছিলেন আইডিয়াল ছাত্র সংসদের সহ-সভাপতি, স্কুলের সহকারী শিক্ষক হাবিবুর রহমান, সাদিকুর রহমান, শারমিন জান্নাত এবং রেশমী আক্তার। সভায় চতুর্থ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীরা তেলাওয়াতে কুরআন, ইসলামী ও দেশাত্ববোধক সংগিত, ছড়া-কবিতা এবং নির্ধারিত বিষয়ে বক্তব্যে অংশগ্রহণ করে।
প্রসঙ্গত, ছাত্র-ছাত্রীদের মেধা ও প্রতিভা বিকাশ, ভবিষ্যতের যোগ্য দেশপ্রেমিক নেতৃত্ব তৈরি করার লক্ষে আইডিয়াল ছাত্র সংসদ গঠন করা হয়েছে।