শিশুপুত্রের মৃত্যুর খবর শুনে ফেরার পথে দুর্ঘটনায় মারা যান পিতাও

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ০৬ ২০২২, ১২:৫৯

কর্মস্থল মাদ্রাসায় বসেই পানিতে ডুবে শিশুপুত্রের মৃত্যুর খবর পান। দ্রুত মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওনা হন। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস- পথিমধ্যে দুর্ঘটনায় মাদ্রাসার শিক্ষক পিতাও নিহত হন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে।

নোয়াখালীর সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের জগতপুর গ্রামের পুকুরে পড়ে জাকারিয়া (২) নামের শিশুর মৃত্যু হয়। সংবাদ পেয়ে লক্ষ্মীপুর জেলার কমলনগর থেকে বাড়ি আসার পথে সড়ক দুর্ঘটনায় শিশুটির বাবা মাওলানা আজগর আলীর (৩৫) মৃত্যু হয়।

মাওলানা আজগর আলী কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের আজহারুল উলুম মাদ্রাসার শিক্ষক ছিলেন। তিনি সদর উপজেলার পূর্ব চর মটুয়া ইউনিয়নের জগতপুর গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে।

আজগর আলীর সহকর্মী আবদুর রহমান জানান, দক্ষিণ জগতপুর গ্রামের মাওলানা আজগর আলীর শিশুপুত্র জাকারিয়া নানার বাড়ি কালাদরাপ ইউনিয়নের মাদারবাড়ি এলাকায় মায়ের সাথে বেড়াতে যায়। শনিবার দুপুরের দিকে জাকারিয়াকে কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায়ে দুপুর আড়াইটার দিকে জাকারিয়াকে বাড়ির পুকুরে মৃত অবস্থায় স্বজনরা দেখতে পান।

আবদুর রহমান আরো বলেন, সন্তানের মৃত্যুর সংবাদ পেয়ে কমলনগর থেকে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন আজগর আলী। আমিনবাজার নামক স্থানে ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনায় তিনি মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে বিকেল সাড়ে ৫টায় তার মৃত্যু হয়।