লক্ষ্মীপুরে নানান আয়োজনের মধ্যে দিয়ে পালিত হচ্ছে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ১৭ ২০২২, ১৩:১৫

লক্ষ্মীপুর প্রতিনিধি: ১৭ মার্চ (বৃহস্পতিবার) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে লক্ষ্মীপুরের নানান আয়োজনের মধ্য দিয়ে পালন করা হচ্ছে।

সকালে জেলা কালেক্টর ভবণ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এইচ এম কামরুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান, সিভিল সার্জন ডা: আহম্মদ কবির, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াসহ বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

পরে শিশুদের নিয়ে জেলা স্টেডিয়াম মাঠে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুর-এ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ড. এ. এইচ এম কামরুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: শাহজাহান, পৌর সভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, রেজ্জাকুল হায়দার চৌধুরী, এ্যাড রাসেল মাহমুদ মান্না, ফরিদ ইয়াছমিন লিকা প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ ছাড়া দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহন করে জেলা প্রশাসন। আলোচনা শুরু পূর্বে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন অতিথিবৃন্দ।