রিফাত ও নয়ন ছাড়াও মিন্নির আরও প্রেমের খবর ফাঁস

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ১৪ ২০১৯, ২০:১৬

গত ২৬ জুন পরিকল্পিতভাবে প্রকাশ্যে স্ত্রী মিন্নির সামনে তার স্বামী রিফাতকে কুপিয়ে হত্যা করে নয়ন ও তার ‘০০৭’ গ্রুপের সদস্যরা। এই সময় মিন্নি হত্যাকারীদের ‘আটকানোর চেষ্টা’ করলেও রক্ষা করতে পারেননি স্বামীর জীবন।

ওই হত্যাকাণ্ডের পর থেকেই একের পর এক বেরিয়ে আসছে নতুন তথ্য। মিন্নিকে ঘিরেই নয়ন পূর্ব শত্রুতার জের ধরেই হত্যাকাণ্ড ঘটায়।

জানা যায়, রিফাতের আগে নয়নের সাথে বিয়ে হয়েছিল নয়নের। কিন্তু মিন্নি তা অস্বীকার করে বলেন নয়ন তাকে বিরক্ত করত এবং এই কথা তার স্বামী রিফাত জানত।

এবার বের হয়ে এল নতুন তথ্য। শুধু নয়ন বা রিফাতই নয়, আরও ছেলের সাথে প্রেম ছিল তার।

জানা যায়, স্কুল জীবন থেকেই আয়েশা সিদ্দিকা মিন্নির সঙ্গে তার নিহত স্বামী রিফাত শরীফের বন্ধুত্বের সম্পর্ক ছিল। মিন্নি আইডিয়াল কলেজে উচ্চ মাধ্যমিকে পড়ার সময়ে প্রথমে জুয়েল নামের এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু কিছুদিন পর তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়।

পরে রিফাত শরীফের প্রেমে পড়েন মিন্নি। তাদের প্রেমের বিষয়টি অনেকেই জানতেন। কিন্তু বছর দুয়েক পর তাদের মধ্যেও মনোমালিন্য সৃষ্টি হয়।

এরই ফাঁকে মিন্নি সখ্যতা গড়ে তোলেন সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ডের সঙ্গে। এলাকায় নয়ন বন্ডের একচ্ছত্র আধিপত্য থাকায় মিন্নি তার প্রতি আকৃষ্ট হয় এবং একপর্যায়ে তার সান্নিধ্যেই ইয়াবায় আসক্ত হয়।

এরপর দুই পরিবারের অনুপস্থিতিতে গত বছরের ১৫ অক্টোবর কাজী অফিসে গিয়ে বিয়ে করেন তারা। কিন্তু তাদের দাম্পত্য জীবন সুখের হয়নি। নয়ন মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েন।

যার কারণে পরিবারের চাপে নয়নের সঙ্গে দূরত্ব তৈরি হয় মিন্নির। ফলে বিয়ের ছয় মাস পর নয়ন বন্ডকে ছেড়ে দেন মিন্নি। এরপর প্রাক্তন প্রেমিক রিফাত শরীফকে এ বছরের ২৬ এপ্রিল বিয়ে করেন। এ বিয়ের আগে নয়নকে মিন্নি ডিভোর্স দিয়েছিল কি না সে সম্পর্কে জানা এখনও যায়নি।

মিন্নিকে বিয়ের কারণে রিফাত শরীফের উপর ক্ষিপ্ত হয়ে পড়েন নয়ন বন্ড। মিন্নিও ভয়, অনুরাগ ও ইয়াবা আসক্তির কারণে নয়ন বন্ডের সঙ্গে যোগাযোগ রাখতেন বলে জানা যায়। এমন পরিস্থিতিতে নয়ন বন্ড ও রিফাত ফরাজী দুজনে মিলে রিফাত শরীফকে খুন করার পরিকল্পনা করেন।