রাজনগরে হিন্দু সৎকার করলো ইকরামুল মুসলিমীন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৯ ২০২০, ২৩:২৮

রাজনগর প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর উপজেলার হিন্দু সৎকার করলো ইকরামুল মুসলিমীন। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার ৬নং টেংরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রাজনগর চা বাগান (সোনাতুলা) এর বাবু অমরেন্দ্র সিংহ পিতা মৃত সূর্যবান সিংহ দুপুর ১২.২০ মিনিটের সময় করোনায় আক্রান্ত হয়ে সিলেট শামসুদ্দিন হাসপাতালে পরলোকগমন করেন। ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া এর সাথে মৃতব্যক্তির পরিবারের লোকজন যোগাযোগ করলে তিনি তার সদস্যদের নিয়ে সৎকারে যান।

রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা পাল এবং রাজনগর থানার ওসি আবুল হাসিম এর অনুমতিতে সৎকার সম্পন্ন করা হয়। মৃতব্যক্তির ছেলে মুখাগ্নি দেন।
সামাজিক দূরত্ব বজায় রেখে এসময় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সৎকারকাজে অংশগ্রহণ করেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া, হিন্দু সৎকার সদস্য অবনী দাশ, সদস্য আব্দুর রুপ এবং সালমান আহমদ।

উল্লেখ্য, এটা ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের ৪র্থ হিন্দু সৎকার এবং ইকরামুল মুসলিমীনে মৌলভীবাজারের ২৫ তম দাফন-কাফন। মৌলভীবাজার সদরে ৯টি, শ্রীমঙ্গল উপজেলায় ৮টি, রাজনগরে আজসহ ৩টি, জুড়ী উপজেলায় ২ টি এবং কুলাউড়া উপজেলায় ১ টি, বড়লেখা উপজেলায় ১ টি, এবং কমলগঞ্জ উপজেলায় ১ টি দাফন-কাফনে অংশগ্রহণ করে।