রাঙ্গামাটিতে ক্ষতিগ্রস্থদের মাঝে আনসার ভিডিপি ক্লাবের ত্রাণ বিতরণ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ১৩ ২০১৯, ১৯:৫৯

ইমাম হোসাইন কুতুবী

রাঙ্গামাটি জেলায় প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেওয়া প্রায় ৩০০ মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করলেন “আনসার ভিডিপি” ক্লাব সমিতি সংস্থা ও সামাজিক সংগঠনে “স্যালভেশন”।

গত ৭ তারিখ হতে রাঙ্গামাটি জেলায় ভারী বর্ষন শুরু হয়,যা এখনো অব্যহিত রয়েছে। এই ভারী বর্ষন এর ফলে শহরের বিভিন্ন স্থানে ভূমি ধস হয় এবং অনেক এলাকা ঝুঁকির মধ্যে থাকে।জেলা প্রশাসন হতে আশ্রয় কেন্দ্র খোলা হলে সেখানে আশ্রয় নেয় হাজার হাজার মানুষ।

আশ্রয় কেন্দ্রগুলো হলো যুব উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্র,বাংলাদেশ বেতার কেন্দ্র,রাঙ্গামাটি বিএমইনস্টিটিউট একাডেমী ভবন,রাঙামাটি বিএডিসি ভবন।

ত্রাণ সামগ্রী বিতরণ সময় উপস্থিত ছিলেন আনসার ভিডিপি ক্লাব সমিতি সংস্থা এর পরিচালক মো নজরুল ইসলাম মামুন,উপ পরিচালক ইমাম শরীফ, প্রচার সম্পাদক মো আলীসহ ক্লাবের সদস্যবৃন্দ,উপস্থিত ছিলেন উদীয়মান তরুণ সংগঠন “স্যালভেশন” এর স্বপ্নদ্রষ্টা মো আইয়ুব ভূইয়া, সহ সভাপতি মো ইউসুফ সোহেল, অর্থ সম্পাদক মো গোলাম মোস্তফা, প্রচার সম্পাদক মো সাইমুন ইসলাম, অনুষ্ঠান পরিচালনা সম্পাদক মো আরিফুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এই সময় আনসার ভিডিপি সমিতির পরিচালক মো নজরুল ইসলাম আশ্রয় কেন্দ্রে অবস্থানরত মানুষদের সমস্যার কথা জিজ্ঞেস করেন এবং তার সংস্থা হতে যথাসম্ভব সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন।

স্যালভেশন এর সহ সভাপতি মো ইউসুফ সোহেল বলেন রাঙ্গামাটির যেকোনো পরিস্থিতিতে আমরা প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করবো।