যমুনা টিভিতে শায়খুল হাদীস রহ.কে নিয়ে মিথ্যা প্রতিবেদন প্রচার করায় লন্ডনে প্রতিবাদ সভা

একুশে জার্নাল

একুশে জার্নাল

December 04 2019, 21:25

উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ শায়খুল হাদীস, বাংলাদেশ খেলাফত মজলিস এর প্রতিষ্ঠাতা, বাংলাদেশের ইসলামী রাজনীতির অবিসংবাদিত জননেতা শায়খুল হাদীস আল্লামা আজিজুল রহ. কে নিয়ে বেসরকারি টিভি চ্যানেল যমুনা টিভিতে ষড়যন্ত্রমূলক মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন প্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভা করেছে বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখা।

৩ ডিসেম্বর মঙ্গলবার ইষ্ট লন্ডনের একটি হলে নগর সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাওলানা নোমান আহমদ হামিদী এর পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য শাখার সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মুহাম্মদ শাহনুর মিয়া, সেক্রেটারি মুফতী ছালেহ আহমদ, সহ সেক্রেটারি শায়খ মাওলানা নাজিম উদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস শাখার সহ সভাপতি আলহাজ্ব বুলু মিয়া, সেক্রেটারি হাফিজ মাওলানা ইসলাম উদ্দীন প্রমুখ।

প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ বলেছেন, বাংলার বুখারী শায়খুল হাদীস রহ. কে নিয়ে যমুনা টিভি যে অসত্য ও বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করেছে তার জন্য অবিলম্বে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। শায়খুল হাদীস রহ. এর বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই প্রতিবেদন করা হয়েছে। এই সব ইসলাম ও আলেম উলামাদের বিরুদ্ধে ইসলামবিদ্বেষী চক্রের গভীর ষড়যন্ত্র।

নেতৃবৃন্দ আরো বলেন, ইনশাআল্লাহ শায়খুল হাদীস রহ. উত্তরসূরীরা ইসলাম ও আলেম উলামাদের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াবে।