মাধবপুরে মিষ্টির দোকানসহ ৬ দোকানকে জরিমানা

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে সরকারি আইন অমান্য করে মিষ্টির দোকান সহ চায়ের স্টল খোলা রাখার দায়ে ২৮ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার ২৫ মার্চ সকালে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান পৌর শহরের বনিক মিষ্টান্ন ভান্ডার, জয়গুরু মিষ্টান্ন ভান্ডার সহ ৬ দোকানে অভিযান চালিয়ে সরকারি আইন অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ২৮ হাজার ৭০০ টাকা জরিমানা করেন।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান জানান, করোনা ভাইরাস প্রতিরোধে জেলা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঔষধের দোকান, কাঁচাপণ্য ও নিত্য পণ্যের দোকান ব্যতিত মাধবপুরের সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান হোটেল রেস্তোরা গত ২৪ মার্চ মঙ্গলবার থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। কিন্তু এর পরেও অনেক প্রতিষ্ঠান তাদের দোকান খুলেছেন, এই অভিযোগে মাধবপুর পৌর শহরের দুইটি মিষ্টির দোকান সহ ২৮ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছেন। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য মঙ্গলবার সকালে মাধবপুর উপজেলা প্রশাসন থেকে পৌর শহর সহ সকল ইউনিয়নের ঔষধের দোকান ব্যতিত সকল প্রকার দোকান বন্ধ রাখার জন্য নোটিশ করা হয়।