মাওলানা কাওছার এর রোগ মুক্তি কামনায় লন্ডন খেলাফত মজলিসের দোয়া মাহফলি অনুষ্টিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ১৭ ২০১৯, ০৬:৪১

একুশে জার্নাল ডেস্ক: খেলাফত মজলিস লন্ডন হেকনী শাখার সহসভাপতি হাফিজ মাওলানা কাউসার আহমেদ এর রোগ মুক্তি কামনায় ও হাফিজ মাওলানা মুতাসিম বিল্লাহর শাশুড়ির রুহের মাগফিরাত কামনায় খেলাফত মজলিস লন্ডন মহানগরী শাখার উদ্যোগে গত ১৬ এপ্রিল বাদ এশা এক দোয়া মাহফিল অনুষ্টিত হয় ।
খেলাফত মজলিস লন্ডন মহানগরীর সভাপতি মাওলানা এনামুল হকের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক মাওলানা ফুজাইল আহমেদ নাজমুলের পরিচালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা কামরুল হাসান খান ।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, ইউকে শাখার ট্রেজারার মাওলানা তাইদুল ইসলাম ,প্রিন্সিপাল মাওলানা খলিলুর রহমান ,লন্ডন মহানগরী শাখার সাধারণ সম্পাদক মু.আনিসুর রহমান ,মাওলানা দেলোয়ার হুসাইন ,মাওলানা মুতাসিম বিল্লাহ ,মাওলানা আমিরুল ইসলাম ,মাওলানা আন্দুল হান্নান ,প্রভাষক আহ্জাবুল হক ,শামসুল আলম ,মাওলানা মাহমুদুল হাসান ,মাওলানা রাহাত আহমেদ ,মাওলানা আব্দুল কাদির ,শেখ ফখরুল আবেদীন মুর্শেদ প্রমুখ ।

উল্লেখ হাফিজ মাওলানা কাওছার আহমেদ বেশ কিছুদিন যাবৎ ব্লাড কেন্সারে আক্রান্ত ।মাওলানা কাউসার এর দেশের বাড়ি নবীগঞ্জে ।উনার বড় ভাই মাওলানা সানাওর আহমেদ সিলেট করিম উল্লাহ মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ছাত্র নেতা । খেলাফত মজলিস লন্ডন মহানগরীর পক্ষ থেকে সকলের কাছে মাওলানা কাওছার এর রোগ মুক্তি ও নেক হায়াৎ এর জন্য দোয়া আহবান করা হচ্ছে ।