বড়লেখায় সিএনজির মুখোমুখি সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ০৭ ২০২২, ২২:১৭

এম. এম আতিকুর রহমান: মৌলভীবাজারের বড়লেখায় দুটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলাউদ্দিন (৭০) নিহত হয়েছেন। এ ঘটনায় চালক ও যাত্রীসহ চারজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বেলা দুইটার দিকে বড়লেখা-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের হাতলিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে। নিহত আলাউদ্দিন বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির কলাজুরা গ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলাউদ্দিন জুড়ী থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। অটোরিকশাটি বড়লেখা-কুলাউড়া আঞ্চলিক মহাসড়কের হাতলিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আলাউদ্দিন নিহত হন। আহত হন অটোরিকশা দুটির চালকসহ আরও দুই যাত্রী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলাউদ্দিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়। এসময় দুর্ঘটনা কবলিত অটোরিকশা দুটি পুলিশ জব্দ করে।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বৃহস্পতিবার বিকেলে বলেন, দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য মারা গেছেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত অটোরিশা দুটি জব্দ করা হয়েছে। তবে গাড়ি দুটির চালককে পাওয়া যায়নি। শুনেছি তারাও আহত হয়েছেন। নিহত আলাউদ্দিনের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।