বড়লেখায় রিপোটার্স ক্লাবের নতুন কমিটি গঠন 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ১৩ ২০২১, ১৭:৩৬

এম. এম আতিকুর রহমান:  মৌলভীবাজারের বড়লেখা অনলাইন রিপোটার্স ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১২ জুলাই) রাতে বড়লেখা পৌর শহরের আল আমিন মার্কেটস্থ অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

আরসিএস মিডায়ার পরিচালক বদরুল ইসলাম মনু’র সভাপতিত্বে সভায় সর্বসম্মতিতে মীম টিভি প্রতিনিধি তপন চৌধুরীকে সভাপতি, ভোরের সিলেট ও আরসিএস বাংলা টিভির প্রতিনিধি মোহাম্মদ হানিফ পারভেজকে সিনিয়র সহ-সভাপতি, দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি ও বিডি সিলেট নিউজের স্টাফ রিপোর্টার তাহমীদ ইশাদ রিপনকে সাধারণ সম্পাদক এবং প্রভাত সমাচার নির্বাহী সহ-সম্পাদক রেদওয়ান আহমদ রুম্মানকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ১৫ সদস্যবিশিষ্ট (আংশিক) কমিটি গঠন করা হয়েছে।

কমিটির উপদেষ্টা হলেন- বড়লেখা উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী, দৈনিক ইনকিলাব প্রতিনিধি সুলতান মাহমুদ খান, আরসিএস বাংলা টিভির পরিচালক বদরুল ইসলাম মনু, দৈনিক মৌমাছি কন্ঠ স্টাফ রিপোর্টার শামছুল ইসলাম ও উদীচী শিল্পী গোষ্ঠী উপজেলা সাধারণ সম্পাদক শুভাশিস দে শুভ্র।

কমিটির অন্যান্যরা হলেন- দৈনিক বিজয় জেলা প্রতিনিধি ফয়সাল মাহমুদ সহ-সভাপতি, বিডি সিলেট নিউজ প্রতিনিধি আইনুল ইসলাম ও দৈনিক সরেজমিন প্রতিনিধি নজরুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক গণমুক্তি প্রতিনিধি গোলাম কিবরিয়া দপ্তর সম্পাদক এবং আগামীর সংবাদ প্রতিনিধি জাহাঙ্গীর আলম শুভ প্রচার সম্পাদক মনোনীত করা হয়।

সদস্য হলেন- নিরাপদ নিউজ প্রতিনিধি মার্জানুল ইসলাম, একটিভ নিউজ প্রতিনিধি ওলিউর রহমান মালন, প্রভাত সমাচার সম্পাদক কামরান আহমদ, বাংলাদেশ সমাচার প্রতিনিধি অজিত দাস ও সিএনএন ক্রাইম নিউজ প্রতিনিধি কাজল বাক্তি প্রমূখ।