বাসায় নিয়মিত মদের পার্টি করতেন পরীমনি

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ০৫ ২০২১, ১৮:০৮

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করেন বলে জানিয়েছে র‌্যাব। বাসায় নিয়মিত মদের পার্টি করতেন তিনি।

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর উত্তরায় র‌্যাব সদর দপ্তরে চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বিষয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ কথা জানানো হয়।

প্রেস ব্রিংফিয়ে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, ‘ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি ভয়ংকর মাদক এলএসডি ও আইস সেবন করতেন তিনি। তার বাসায় একটি মিনি বারও রয়েছে। তিনি বাসায় নিয়মিত মদের পার্টি করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমনির বাসায় এসব মাদক সাপ্লাই (সরবরাহ) করতেন।’

এর আগে গতকাল বুধবার রাজধানীর বনানীর বাসা থেকে আলোচিত অভিনেত্রী পরীমনিকে আটকের সময় বিপুল পরিমাণ মদ, ইয়াবা, ভয়ংকর মাদক আইস ও এলএসডি উদ্ধার করে র‌্যাব। বনানীর ১৯/১ লেক ভিউ ভবনের পঞ্চম তলার ফ্ল্যাট থেকে পরীমনিকে গতকাল রাতে আটক করা হয়। আজ তাকে গ্রেপ্তার দেখানো হয়।

গতকাল রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে বনানীর বাসা থেকে বের করে একটি সাদা মাইক্রোবাসে তোলা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীর থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টায় রাজের বাসায় অভিযান চালায় র‌্যাব। টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাজধানীর বনানীর বাসা থেকে রাত ১০টা ১৫ মিনিটের দিকে রাজকে বের করে আনেন র‌্যাব সদস্যরা। এরপর তাকেও নেওয়া হয় র‌্যাব সদর দপ্তরে।