বালাগঞ্জের হরিশ্যামে খুন‌ের ঘটনায় গ্রেফতার ১

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি:

সিলেটের বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের হরিশ্যাম গ্রামের সালিশ বৈঠকে খুনের ঘটনায় মামলার এক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার মধ্যেরাতে মোগলাবাজার থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

সে হরিশ্যাম গ্রামের ওয়াহাব উল্লাহর ছেলে আমরুছ আলী, এবং বালাগঞ্জ থানায় দায়েকৃত মামলার (নম্বর-০৩, তারিখ ০৩ জানুয়ারি ২০২০) এর এজাহারভুক্ত আসামী।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান জানান, সোমবার রাতে মোগলাবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, আসামীর শারীরিক অসুস্থতার কারণে তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে গত বুধবার (১৫ জানুয়ারি) আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ যে, হরিশ্যাম গ্রামের আহমদ আলী মেম্বারের সাথে ধান রোপন নিয়ে কথাকাটাকাটি হয় আব্দুল্লাহ সঞ্জবের ভাতিজার। গ্রাম্য সালিশে বিষয়টি নিষ্পত্তির লক্ষ্যে গত ১ জানুয়ারি রাতে স্থানীয় আব্দুন নুরের বাড়িতে বৈঠকে এক পর্যায়ে সাবেক মেম্বার আহমদ আলীর ও

আব্দুল্লাহ সঞ্জব এর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে তাদের (আহমদ আলীর) একজন ধারালো অস্ত্র দিয়ে আঘাতে সঞ্জবের তার মৃত্যু হয়। এ ঘটনায় বালাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয় (মামলা নম্বর-০৩, তারিখ ০৩ জানুয়ারি ২০২০)।