বাঁশখালীতে এস.আলম বাসের ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ৩০ ২০২০, ১১:৪০

জসিম উদ্দীন মিছবাহ, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: বাঁশখালী প্রধান সড়কের পুইঁছড়ি ইউনিয়নের দক্ষিন পুইঁছড়ি ফুটখালী ব্রীজে এস আলম কোম্পনীর যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৪ জন।

গতকাল বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম শহর থেকে পেকুয়া মগনামার উদ্দেশ্যে রওনা হয়ে পিএবি প্রধান সড়কের দক্ষিণ পুইঁছড়ি ফুটখালী ব্রীজ এলাকায় পৌঁছলে অপর দিক থেকে পেকুয়া সদর থেকে আগত বাঁশখালী অভিমুখে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে। এর মধ্যে ঘটনাস্থল থেকে ২ ব্যক্তিকে স্থানীরা উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে সিএনজি চালক চকরিয়া লইক্কারচর পৌরসভার ১ নং ওয়ার্ডের মরহুম ফয়েজ আহমদের পুত্র আব্দুল আজিজ (৩২)এর মৃত্যু হয়। এবং অপর আহত বাঁশখালী পৌরসভা ৪ নং ওয়ার্ডের বণিক পাড়া এলাকার মৃত রবিন্দ্র ধরের পুত্র প্রকাশ ধর (৪৫) গুরুতর আহত হলে তাকে চট্টগ্রাম চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডাঃ আসিফুল হক জানান, পুইঁছড়িতে একটি যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জনকে বাঁশখালী হাসপাতাল আনা হয়, এর মধ্যে একজন মারা যায় এবং আরেকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য দুইজনকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে বলে শুনেছি।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. রেজাউল করিম মজুমদারের সাথে মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।