বঙ্গবন্ধুর বাংলায় স্থান হবে না মানুষরুপী অশুরদের: ডিআইজি মফিজ উদ্দিন 

Mahbubur Rahman

Mahbubur Rahman

অক্টোবর ২৬ ২০২০, ১৫:২৬

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি: সিলেটে রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম(সেবা) বলেছেন, মানুষরূপী অশুরদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে স্থান হবে না। আমরা যারা সরকারী চাকরি করি তারা দেশের সেই সব অশুরদের বিনাশ করব। সম্প্রতি সিলেট এসসি কলেজে ঘটে যাওয়া ধর্ষের ঘটনার সাথে যে সকল মানুষরূপী অশুররা জড়িত ছিল আমাদের পুলিশ বাহিনী তাদেরকে সিলেট বিভাগের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে। বাংলার মাটিতে মানুষরূপী অশুরদের আর বুধ ফুলিয়ে চলতে দেয়া হবে না। জঙ্গিবাদ সৃষ্টিকারী, মাদক সহ নানা অপকর্মকারীদের এদেশে আর স্থান পাবে না। পুলিশের মধ্যেও যদি কেউ কোনো অপকর্ম ও কিংবা অপরাধের সাথে জড়িত পাওয়ার প্রমান মিললে পুলিশকেও ছাড় দেয়া হবে না সোজা তাদের জেলে ভরা হবে। দেশে কাউকে ধর্ষণ করে রেহাই পাবে না ধর্ষণকারীদের ধরে এনে আদালালতের মাধ্যমে বিচার করা হবে। ইতিমধ্যে নতুন ধর্ষণ আইনে ৫ জনকে মৃত্যুদন্ড প্রদান করেছে আদালত। অপকর্ম করার আগে সাবধান হয়ে যান। গতকাল রোববার সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজারে কেন্দ্রীয় কালিমন্দিরে দুর্গা পূজার মন্ডপ পরিদর্শন কালে বক্তব্য প্রদান ও সাংবাদিকদের পশ্নে জবাবে ডিআইজি মফিজ উদ্দিন উপরোক্ত কথা গুলো বলেন।

গোয়ালাবাজার কেন্দ্রীয় কালিমন্দিরের ভারপ্রাপ্ত সভাপতি নিধির রঞ্জন সূত্রধরের সভাপতিত্বে ও উপজেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক ডিকে জয়ন্তের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম। এ সময় , অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, গোয়লাবাজার ইউপিচেয়ারম্যান আতাউর রহমান মানিক, গোয়ালাবাজার কেন্দ্রীয় কালিমন্দিরের সাধারণ সম্পাদক কান্তি ভুষন ধর কাজল।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এডিশনাল এসপি আমিনুল ইসলাম(জেলা বিশেষ শাখা), অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর(সার্কেল) রফিকুল ইসলাম, ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক, ওসি (তদন্ত) মাসুদুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদাল মিয়া, স—সভাপতি সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, কোষাধ্যক্ষ শাহ নূরুর রহমান শানুর, যুগ্ম সাধারণ সম্পাদক আনা মিয়া, সমাজসেবী আব্দুল কুদ্দুছ শেখ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক মোস্তাক আহমদ, জেলা যুবলীগের সাবেক সদস্য বিকরিয়া মিয়া, ইউপি সদস্য বেলাল আহমদ, ইউপি সদস্য তছন মিয়া প্রমূখ।