প্রাইভেটকার চালক হত্যায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ গ্রেফতার ৩

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ১৩ ২০১৯, ১৯:১০

 

চট্টগ্রামে প্রাইভেটকার চালককে হত্যার ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত ১০টায় নগরীর উত্তর কাট্টলি এলাকায় লাশ গুম করতে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে তারা।

আটককৃতরা হলো- মীর হোসেন নিশান (২১) ও রবিউল হোসেন ইমন(২২), নেওয়াজ শরীফ(২৪)। এদের মধ্যে নিশান পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউভার্সিটির বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র।

নগরীর আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসিম উদ্দিন ইত্তেফাককে বলেন, নিশানসহ চার জন সীতাকুণ্ড থেকে চট্টগ্রাম শহরে আসার জন্য ১ হাজার ৫০০ টাকায় প্রাইভেটকার ভাড়া করে। গাড়িটি সীতাকুণ্ডের হাতিলোডা নামক স্থানে আসার পর কারচালক সীতাকুণ্ডের আমিরাবাদ এলাকার আবুল কালামের ছেলে নুরুল গণি শিমুলকে (২৪) শ্বাসরুদ্ধ করে হত্যা করে তারা। লাশ পিছনের সিটের নিচে রেখে নিজেরাই গাড়ি চালিয়ে নগরীতে প্রবেশ করে। তারা সিটি গেইট সংলগ্ন মোস্তফা হাকিম কলেজের পাশে সড়ক দিয়ে লাশ সাগরে ফেলে দেওয়ার জন্য যাচ্ছিলেন। পথে গর্তে পড়ে গাড়ির চাকা পাংচার হয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাদের সহযোগিতা করতে এগিয়ে আসলে তারা পালিয়ে যেতে থাকে। লোকজন ধাওয়া করে ২ জনকে আটক করে। পরে লোকজন গাড়ি থেকে চালককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রশি ও ছুরি উদ্ধার করে। এই ঘটনায় নিহত নুরুল গণি শিমুলের বাবা আবুল কালাম বাদী হয়ে আকবর শাহ থানায় মামলা দায়ের করেছে।