পটিয়া সরকারি হাসপাতালে জেলা ছাত্রলীগের হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

এম হেলাল উদ্দিন নিরব। পটিয়া, চট্টগ্রাম:

মানুষ মানুষের জন্য এই স্লোগান হাতে নিয়ে কাজ করে যাচ্ছে মানবতার ফেরিওয়ালারা।সাধারণ মানুষের পাশে দাড়ানোর জন্য আহবান করেন দক্ষিণ জেলা ছাত্রলীগের বিপ্লবী সভাপতি এস এম বোরহান।

তিনি বলেন , মানুষকে সচেতন করতে হলে আমাদের কে আরো সক্রিয় হতে হবে, তাই তারা দিনের পর দিন কাজ করে যাচ্ছেন নেতা কর্মীরা।

সারাবিশ্ব এখন করোনা ভাইরাসে ভয়ানক মহামারী আকার ধারন করছে,যা সাধারণ মানুষের মাঝে একটা আতংক সৃষ্টি করছে। এখনো পর্যন্ত গ্রাম অঞ্চলের বিভিন্ন মানুষরা জানে না করোনা ভাইরাস কি, তাই এসব সাধারণ মানুষদের সচেতনতা তৈরি করতে কাজ করে যাচ্ছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীরা। পটিয়া উপজেলার বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্স সহ পটিয়া সরকারি হাসপাতালে ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন তারা।

তারা বলেন, মানুষের মাঝে এখন যে একটা আতংক সৃষ্টি হয়েছে,তাদের কাছে আমরা সচেতনতা মূলক লিপলেট,হ্যান্ড স্যানিটাইজার বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি পালন করছেন তারা

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হ্যান্ড স্যানিটাইজার বিতরণের সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিপ্লবী সহ-সভাপতি মোরশেদ আলম (অভি) তথ্য ও প্রযুক্তি সম্পাদক আরাফাত ইসলাম আরাফাত,

সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন মুহাম্মদ মানিক,পরিবেশ বিষয়ক উপ- সম্পাদক পিন্টু দাস রুদ্র, পাঠাগার বিষয়ক উপ সম্পাদক শোয়াইব খাঁন মুন্না, অর্থ উপ-সম্পাদক আসিফ রায়হান চৌধুরী উপ- স্বাস্থ্য সম্পাদক আহমেদ ইরফান প্রমূখ।