নোয়াখালীর কোম্পানীগঞ্জে ডিসি, এসপির প্রত্যাহার দাবিতে বিক্ষোভ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ০৩ ২০২১, ২২:৪২

এম.এস আরমান, নোয়াখালী:

নোয়াখালী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের প্রত্যাহার এবং নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান শিউলি একরাম,এমপিপুত্র স্বাভাব চৌধুরী ও ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবীতে কোম্পানীগঞ্জে অবস্থান কর্মসূচী পালিত হচ্ছে।

রবিবার(৩ জানুয়ারী) সকালে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে বসুরহাট পৌরসভা নির্বাচনী আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত্র মতবিনিময় সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জার বক্তব্যে বাধা দেওয়াকে কেন্দ্র করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে এই অবস্থান কর্মসূচী পালন করা হচ্ছে।

এসময় বিক্ষোভ মিছিলে বক্তব্য প্রদানকালে নেতা কর্মিরা বলেন,আগামী ১৬ জানুয়ারী বসুরহাট পৌরসভা নির্বাচনকে বানচাল করার লক্ষে নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী, কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান শিউলি একরাম,ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিশদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সহ জেলা ডিসি,এসপির সহায়তায় গভীর সড়যন্ত্র করা হচ্ছে। অনতিবিলম্বে সড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দলিয়ভাবে সিদ্ধান্ত না দেয়া পর্যন্ত বিক্ষোভ চালিয়ে যাওয়ার ঘোষণা দেন নেতা কর্মিরা।