নোয়াখালীতে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ০৪ ২০২১, ১৯:০৪

এম.এস আরমান, নোয়াখালী: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নোয়াখালীতে দলীয় কার্যালয়ে কেক কাটা,র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪জানুয়ারী) দুপুর ১২টায় জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান আরমানের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, আতাহার ইসরাক সাবাব চৌধুরী ও ছাত্রলীগের সাধারন সম্পাদক আবুল হাসনাত আদনান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে একরামুল করিম চৌধুরী এমপি বলেন, নোয়াখালীতে ছাত্রলীগ এখন অতীতের যে কোন সময়ের চাইতে শক্তিশালী। বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি তার বক্তব্যে বলেন,আমাদের সকলের প্রিয় নেতা জনাব ওবায়দুল কাদের সাহেবের নির্দেশনায় নোয়াখালীর প্রাণের মানুষ একরামুল করিম চৌধুরী এমপি যেইভাবে নোয়াখালীর আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের রাজনিতীকে ঐক্যবদ্ধ করেছেন তা জাতীয়ভাবে প্রসংশিত,তাই আগামিতেও আমরা একরামুল করিম চৌধুরী এমপির সহায়তায় নোয়াখালীর রাজনিতীকে আরো শক্তিশালী করতে চাই।