নেত্রকোনার দুর্গাপুরে যুবককে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা: গ্রেফতার ১ 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ২২ ২০২১, ১৪:৫০

আব্দুন নুর,নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার দক্ষিনপাড়া এলাকায় ইলিয়াস তালুকদার সৌরভ (২৫) নামে এক যুবক কে কুপিয়ে মারাত্মক জখম করে ধানক্ষেতে ফেলে রাখার বিষয়কে কেন্দ্র করে থানায় মামলা হয়েছে। এ নিয়ে জুয়েল মিয়া (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে দুর্গাপুর থানা পুলিশ।

মামলা সুত্রে জানাগেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার দক্ষিনপাড়া কালীমন্দির এলাকায় স্বরসতী পুজা প্রদর্শন শেষে ইলিয়াস তালুকদার ও তার বন্ধু সোহাগ মিয়া মোটরসাইকেল যোগে বাড়ী যাওয়ার পথে পুর্ব থেকে ওৎ পেতে থাকা ৩/৪ জন যুবক তাদের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে খুন করার উদ্দ্যেশে এলোপাথারি কুপিয়ে ইলিয়াস কে মারাত্মক জখম এবং সোহাগকে বিভিন্ন ফুলা জখম করে।

মোটরসাইকেলের আলোতে সোহাগ মিয়া অনেককেই চিনতে পারে। এ সময় তাদের ডাক চিৎকারে স্থানীয়দের সহায়তায় ইলিয়াস ও সোহাগ কে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ইলিয়াস কে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এরই প্রেক্ষিতে ইলিয়াস এর পিতা ইয়াকুব আলী তালুকদার এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে জামাল উদ্দিন,পরশ মিয়া,জুয়েল মিয়া,কাইয়ুম,আতিক,মাহাবুব,দুর্জয়,নুরজ্জামানকে আসামী করে দুর্গাপুর থানায় ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/ ১১৪ ও ৩৪ ধারায় এক মামলা দায়ের করেন। মামলা নং-২৩, তাং-২১/০২/২০২১।

পরবর্তিতে রোববার দুপুরে মামলার ৩নং আসামী মেলাডহর গ্রামের ছোট আবুর ছেলে জুয়েল মিয়া কে গ্রেফতার করে দুর্গাপুর থানা পুলিশ। পরবর্তিতে ওই মামলার আসামী জুয়েল কে জেল হাজতে প্রেরণ করেন বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত।

এ ব্যাপারে মামলার দায়িত্বপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর মো. শাখাওয়াত হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ওই মামলা অনুযায়ী জুয়েল মিয়া নামের এক যুবক কে আটক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে, আদালত আসামীকে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।