নিউ অনুশীলন কোচিং সেন্টারে’র ২০২০ HSC কৃতি সংবর্ধনা ও বিদায়ী অনুষ্ঠান

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ৩১ ২০২০, ০৮:২৮

আজ ৩০ শে ডিসেম্বর বুধবার দুপুর ১২ ঘটিকায় নিউ অনুশীলন কোচিং সেন্টারের ২০২০ সালের HSC কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বিদায়ী অনুষ্ঠান কোচিং এর নিজস্ব হলরুম গোয়ালাবাজার তাজ কমপ্লেক্সের ৩য় তলায় অনুষ্ঠিত হয়।

নিউ অনুশীলনের প্রতিষ্ঠাতা পরিচালক এম,এ তাহেরের পরিচালনায় ও সহকারী পরিচালক হেলাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত পাঠ করেন নিউ অনুশীলন কোচিং সেন্টারের শিক্ষার্থী কমার্স বিভাগের ইন্টার প্রথম বর্ষের শিক্ষার্থী তামান্না বেগম ও গীতা পাঠ করেন ইন্টার ২য় বর্ষের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী প্রিয়া দেব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক জনাব কিবরিয়া মিয়া,জনাব লিলবর হোসাইন, জনাব খালেদ আহমদ,জনাব শেখ কফিল মাহমুদ, জনাব মাহমুদুল হাসান রাসেল, জনাব নোমান হোসেন করনি, কনফিডেন্স কোচিং সেন্টারের পরিচালক মোজাক্কির আহমদ নাজু,প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন নিউ অনুশীলন কোচিং সেন্টারের শিক্ষক,শিক্ষীকা মন্ডলি, জনাব জুবায়ের আহমদ,শিপন আহমদ, মাসুম আহমদ, অণিক নাগ,সালমান খাঁন,শরিফুল ইসলাম,বুরহান আহমদ, সজিব সুত্রদর,ফারহানা বেগম, আমিনা বেগম, সুভা সুলতানা,প্রিয়াঙ্কা জেরিন, মাসুমা বেগম মিলি,শহিদা বেগম ইমা প্রমুখ। এসময় ৪৫ জন এইচএসসি ২০২০ সালের কৃতী শিক্ষার্থীদের ক্রেস্ট তুলে দেয়া হয়, এবং নিউ অনুশীলন কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক এম,এ তাহের স্যার, প্রাক্তন শিক্ষিকা মাসুমা বেগম মিলি, সদ্য বিদায়ী শিক্ষক শরিফুল ইসলাম,শাকিল আহমদ সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষীকাদের মধ্যে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া।

বিশেষ অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, ছাত্র জীবন থেকেই আমাদের আদর্শ শিখতে হবে এবং সুশিক্ষা অর্জন করতে হবে। উপস্থিত শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন, সন্তানকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে এবং তাদের সাফল্যে শিক্ষকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। আপনাদের প্রচেষ্টার কারণেই তারা আজকে এই সফলতা অর্জন করতে পেরেছে। বিশেষ অতিথিগণ আরো বলেন, আপনাদের শিক্ষার্থী কার সাথে মিশছে কার সাথে বন্ধুত্ব করছে সেদিকে সর্বদা নজর রাখতে হবে। কৃতী শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, তোমরা সুশিক্ষা অর্জন করে অনুকরণীয় ও আদর্শ মানুষ হিসেবে ভবিষ্যতে দেশ ও জাতির সেবায় আত্মনিয়োগ করবে।

শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনে সফলতা কামনা করে বলেন, আগামীদিনেও তোমরা বিভিন্ন পরীক্ষায় অংশ গ্রহন করে এভাবে সংবর্ধিত হও এই প্রত্যাশা করি।