নামাজরত অবস্থায় সাংবাদিকের মৃত্যু

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ০৩ ২০২১, ১৪:১৫

নওগাঁ জেলা প্রেস ক্লাবের সিনিয়র সদস্য ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি হাফিজুর রহমান হাফিজ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে মসজিদে নামাজরত অবস্থায় তিনি মারা যান।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের একটি মসজিদে নামাজ আদায় করতে গিয়ে তিনি ঢলে পড়েন। পরে মুসল্লিরা তাকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানান, হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা গেছেন। সাংবাদিক হাফিজুর রহমানের ডায়বেটিক ছিল, তার সুগার শূন্য হয়ে মারা গেছেন বলে জানান চিকিৎসক।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৫৫ বছর। স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেলেন তিনি। তাঁর জন্মস্থান আদমদীঘি উপজেলার বশিকোড়া গ্রামে। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিক রোগে ভুগছিলেন। হাফিজুরের আকস্মিক মৃত্যুতে নওগাঁ ও বগুড়ার সংবাদকর্মিরা শোকাহত হয়ে পড়েছেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নওগাঁ জেলা প্রেন্সক্লাবের সভাপতি নবির উদ্দিন ও জেলা সাংবাদিক ইউনিয়ন নওগাঁর সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদসহ জেলায় কর্মরত সাংবাদিক ও সহকর্মীরা।

কর্মজীবনে হাফিজুর রহমান দৈনিক আজ ও আগামীকাল, দৈনিক বাংলাবাজারসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। সবশেষ দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকায় নওগাঁ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।