দুর্গাপুরে দুষ্কৃতিকারীদের লাগানো আগুনে পুড়ে ছাই পাঁচ দোকান

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ৩০ ২০১৯, ২০:১৮

জুনায়েদ আহমেদ: নেত্রকোনার দুর্গাপুরে দুষ্কৃতিকারীদের লাগানো আগুনে একটি মার্কেটের প্রায় পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে আট-নয় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। তবে কে বা কারা এই আগুন লাগিয়েছে তা এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে এই দুর্ঘটনা ঘটেছে।

রবিবার ২৯ডিসেম্বর রাত আড়াইটার দিকে নেত্রকোনা দুর্গাপুরের চন্ডিগড় ইউনিয়নের চন্ডিগড় বাজারের পশ্চিম মাথায় এই ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পুড়ে যাওয়া মার্কেটে গত কয়েক বছরে অন্তত চার বার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে রহস‌্যজনকভাবে কেনো একই জায়গায় বার বার এমন ঘটনা ঘটছে তা জানে না কেউ। এ ব‌্যাপারে তদন্ত করে প্রশাসন কার্যত কোনো ব‌্যবস্থা না নেওয়ায় প্রচণ্ড ক্ষোভ প্রকাশ করেন তারা।

তারা আরো জানান, পুড়ে যাওয়া মার্কেটের মালিক বাবুল মিয়া খুব নিরীহ লোক। তিনি কোনো রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নন। কারো সাথে কোনো ঝগড়াঝাটিতেও লিপ্ত হন না। তবুও তার মালিকানাধীন মার্কেটে কুচক্রি মহলের নজর পড়েছে। এজন‌্য একই জায়গায় বার বার আগুন লাগিয়ে তারা মার্কেটটি দখলের পাঁয়তারা চালাচ্ছে বলেও জানান এলাকাবাসী।