টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশনের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল2

একুশে জার্নাল2

মে ২৩ ২০১৯, ০০:০৯

আব্দুল হামিদ নাছার লন্ডন:
টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশন এর উদ্যেগে গত ২১মে মঙ্গলবার পূর্ব লন্ডনের ওসমানী সেন্টারে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।এসোসিয়েশন এর সভাপতি জগলুল খাঁনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম হেলাল ও যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমেদ এর যৌথ সঞ্চালনায় প্রবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলতাহমিদ ওয়াশা, সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের নব নির্বাচিত স্পিকার ভিক্টোরিয়া ওবাজি,তিনি বলেন সংযমের মাস রমজান ।আল্লাহ্ তায়ালার নিকট ক্ষমা প্রার্থনা একমাত্র উপায় হচ্ছে পবিত্র রমজান । আর রমজানের ইফতার হচ্ছে তার আরেক বিশেষ এক উপলক্ষ।তিনি কেয়ারার এসোসিয়েশন এর উত্তরোত্তর মঙ্গল কামনা করেন ।
প্রধান বক্তার বক্তব্য টাওয়ার হ্যামলেট কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলর সিরাজুল ইসলাম বলেন পবিত্র রমজান মাসে সিয়াম সাধনার মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভের চেষ্টা করি আমরা। ইসলাম শান্তির ধর্ম। আমরা পবিত্র রমজান মাসে সংযম ও আত্মশুদ্ধির মাধ্যমে যে শিক্ষা লাভ করি সেটাকে যদি সারা জীবনে লালন ও জীবনে পরিচালনা করতে পারি তাহলে ইসলাম যে মহাপবিত্র এবং শান্তির ধর্ম সেটা সারা বিশ্বে প্রতিষ্ঠিত হবে।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের নব নির্বাচিত ডেপুটি স্পিকার কাউন্সিলর আহবাব হুসেন,কাউন্সিলর আবদাল উল্লা,কাউন্সিলর এহতেশাম হক,কাউন্সিলর মোঃ পাপ্পু,কাউন্সিলর দীপা দাস,সাপ্তাহিক জনমত পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক মুছলেহ আহমদ চৌধুরী,সাংবাদিক আবুতাহের চৌধুরী,খান জালাল,সাবেক কাউন্সিলর রুহুল আমিন,
সোসিয়্ল একটিভিটি ও কমিউনিটি নেটওয়ার্কের সি, ও, সানু মিয়া,টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশন এর সাবেক সভাপতি বর্তমান প্রধান উপদেষ্টা শাহান আহমদ চৌধুরী,সাবেক সভাপতি রেজাউর রহমান ওলি,শিহাব মস্তফা,অনলাইন নিউজ পোর্টাল সুরমানিউজ এর লন্ডন প্রতিনিধি আব্দুল হামিদ নাছার,সৈয়দ আব্দুল মস্তফা,রেদওয়ান আহমদ,বদরুল ইসলাম,আলী আহমদ,শাহিদুল ইসলাম পিপলু,সরফরাজ খান,সফর উদ্দিন,বশির আহমদ,দেলোয়ার হোসেন,শুহেভ আহমদ তনু,সুরুক আহমদ চৌধুরী,মুখলেছ খাঁন,প্রমুখ

সভায় সভাপতির সমাপনী বক্তব্যে জগলুল খাঁন বলেন,
আপনাদের আগমনে আমাদের পারস্পারিক বন্ধন আরও দৃঢ় করবে বলে আমি মনে করি।পারস্পারিক সৌহার্দ্য ও সম্প্রীতিই পারে কেয়ারার এসোসিয়েশন কে ভালো মানের প্রতিষ্ঠানে রূপান্তর করতে। তাই এ কেয়ারার এসোসিয়েশন সামনের দিকে এগিয়ে নিতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।কেয়ারারদের লগইন লগ আউট ইসু নিয়ে যথাযথ কর্তৃপক্ষের সাথে বৈঠক হয়েছে আশা করছি আমরা সফল হব।

ইফতারের পূর্বে মহান আল্লাহ্ তায়ালার নিকট কেয়ারার এসোসিয়েশন ও উপস্থিত সকল এবং মুসলিম উম্মার কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ নাছির আহমদ।