জামিয়া হুসাইনিয়া গহরপুরে নবীনবরণ ও কৃতি ছাত্রদের সংবর্ধনা অনুষ্ঠিত

একুশে জার্নাল2

একুশে জার্নাল2

জুলাই ০৭ ২০১৯, ২১:৪৯

একুশে জার্নাল সিলেট প্রতিনিধি: আজ(৭জুলাই) বিকাল ২:৩০ মিনিটে গহরপুর জামিয়া মিলনায়তনে আন-নূর ছাত্রকাফেলা আয়োজন করে বর্ণাঢ্য “নবীনবরণ” অনুষ্ঠানের। এতে জামিয়ার মুহতামিম, বাংলাদেশ কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ডের (বেফাক) এর সম্মানিত সহ-সভাপতি মাওলানা মুসলেহুদ্দীন রাজু (হাফিজাহুল্লাহ) সভাপতিত্ব করেন।

গুরুত্বপূর্ণ নসীহত পেশ করেন জামিয়ার প্রধান মুফতী ও মুহাদ্দিস মুফতী আব্দুল্লাহ, জামিয়ার শিক্ষা-সচিব মুফতী আনোয়ার হুসাইন, মাওলানা ইউনুস খান সাহেব, মাওলানা সাইদুর রহমান মুক্তাগাছা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুফতী মাহফুজ, মাওলানা ওয়ালিদ আল-হামিদী। মাওলানা হামিদ বিন গণী। তারা তিনজনই বর্তমানে মদীনা ইউনিভার্সিটিতে অধ্যয়নরত আছেন। এছাড়া উপস্থিত ছিলেন মাওলানা মুজিবুর রহিমান শারিঘাটী। মাওলানা আব্দুল কাইয়ূম।
মাওলানা আতিকুর রহমান। মুফতী সালেহ আহমদ (মক্কী), মুফতী ইশফাক আহমদ শাফে, মাওলানা আবু লাইস মুবিন, মুফতী আব্দুল্লাহ আল মামুন, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা আলিম উদ্দিন প্রমুখ।

আন-নূর ছাত্র কাফেলার সাবেক জি.এস মুফতী মুহাম্মদ রাইহানের পরিচালনায় বর্ণাঢ্য আয়োজনে ছিল নবীন ও প্রবীণ ছাত্রদের বক্তব্য, নবাগতদের ফুল দিয়ে বরণ, আন-নূর ছাত্র কাফেলার পুনর্গঠন এবং ১৪৩৯-৪০হিজরী শিক্ষাবর্ষে বেফাক ও হাইয়াতুল উলিয়ায়র কেন্দ্রীয় পরীক্ষায় অংশগ্রহণকারী কৃতি ছাত্রদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

সর্বশেষ জামিয়ার প্রিন্সিপাল মাওলানা মুসলেহ উদ্দিন রাজু (হাফিজাহুল্লাহ) এর নসীহত ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।