চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার পলাতক ৬ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ

Raja Babu

Raja Babu

মে ১৭ ২০২২, ০২:০২

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে খুন হোন এত্তাজ আলী (৬৫) নামে এক বৃদ্ধ। ১৫ মে রবিবার পৃথক অভিযানে, হত্যায় অভিযুক্ত পলাতক ৬ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ৩ মে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এত্তাজ আলী মারা যাওয়ার পর থেকে আসামিরা পলাতক ছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের হাইফোত বিশ্বাসের টোলার মৃত সিদ্দিক হোসেনের ছেলে মোঃ হেলাল উদ্দীন, মোঃ গোলাম মোস্তফার ছেলে ইসমাইল, আরসাদ আলী মণ্ডলের ছেলে মোঃ আব্দুল খালেক, হাবিবুর রহমানের তিন ছেলে মুক্তার আলী, জাহাঙ্গীর আলম ও শফিকুল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত ) মোঃ মাহফুজুল হক চৌধুরী পিপিএম জানান, পূর্ব শত্রুতার জেরে গত ৩০ এপ্রিল রাতে ইসলামপুর ইউনিয়নের হাইফোত বিশ্বাসের টোলায় এত্তাজ আলী নামে এক ব্যক্তিকে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। এরপর গত ৩ মে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান এত্তাজ আলী।

এ ঘটনায় ২৫ জনের নাম উল্লেখসহ আরো ১০/১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন নিহতের ছেলে হানিফ। ১৫ মে রবিবার রাজশাহীতে পালিয়ে থাকা ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত ৪ আসামিকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড আবেদনসহ ১৬ মে সোমবার আদালতে উপস্থাপন করা হয়েছে।, ছাড়াও অন্য পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।