চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে হিরোইন- গাঁজাসহ দুইজন গ্রেফতার

Raja Babu

Raja Babu

মার্চ ৩০ ২০২২, ০২:৩৩

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের পৃথক দুটি অভিযানে পৌর এলাকার বালুবাগান থেকে ৪০০শত গ্রাম হিরোইন ও শিবগঞ্জ উপজেলার হঠাৎপাড়া থেকে ১কেজি গাঁজাসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, সোমবার ২৮ই মার্চ র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি চৌকস অপারেশন দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এতে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের কমলাকান্তপুর গ্রামের একটি নির্জন আম বাগানের পার্শ্বে কবরস্থানের সামনে থেকে মোঃ আব্দুল কাইয়ুমের ছেলে আজম আলী (৩৫)কে ১কেজি গাঁজা, ১টি মোবাইল ২টি সিমকার্ড, ১টি মাদক বহনকারী ব্যাগসহ সন্ধ্যা ৬টার দিকে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব অপর একটি মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা মাস্টার পাড়া এলাকার দুলালের মিম ফার্নিচার মার্ট এর দক্ষিন দিকে মিরের আমবাগানের ভিতরে রাত ৯টার দিকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪০০শত গ্রাম হিরোইনসহ পৌরসভার ১৫নং ওয়ার্ডের বালুবাগান গ্রামের মৃত সফিকুল ইসলাম কালু ছেলে হাসানকে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব প্রেসনোটে জানান, জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় হিরোইন এবং গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে তা বিক্রয়ের উদ্দেশ্য ছিল বলে জানান এবং সাক্ষীদের সামনে দায় স্বীকার করে। অভয়ের জব্দকৃত গাঁজা এবং হিরোইন যুব সমাজকে বিপথগামী করে আসছিলেন।

পৃথক ২টি ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি এবং শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।