চাঁপাইনবাবগঞ্জে ম্যাক্স হসপিটালের ১ম বর্ষপূর্তি উদযাপন

Raja Babu

Raja Babu

মার্চ ৩০ ২০২২, ২০:৪৯

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে হাসপাতাল কতৃপক্ষ দুপুর ১২ টায় হাসপাতালের টপ ফ্লোরে স্থানীয় সাংবাদিক, চিকিৎসক,ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি, হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য সহ স্থানীয় সুধী বৃন্দদের নিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

হাসপাতালটির চেয়ারম্যান ও জেলা স্বাচিপ এর সভাপতি ডাঃ গোলাম রাব্বানী উপস্থিত আমন্ত্রিত অতিথি ও সাংবাদিকদের উদ্দ্যেশ্যে হাসপাতালের চিকিৎসা সেবার বিভিন্ন সুযোগ সুবিধার কথা তুলে ধরে বলেন,আমরা হাসপাতালে আগত সকল রোগীদের সাধ্যের মধ্যে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করতে চাই।এ হাসপাতাল থেকে কেউ বিনা চিকিৎসায় যেন ফেরত না যায় সে বিষয়ে ম্যাক্স হসপিটাল বদ্ধ পরিকর।

ইতিমধ্যে আমরা আধুনিক সব যন্ত্রপাতি দ্বারা ডায়ালাইসিস, শিশুদের জন্য মানসম্মত ওর্য়াড সহ সব ধরনের উন্নত চিকিৎসা সুবিধার ব্যাবস্থা রেখেছি। এছাড়া হসপিটাল কতৃপক্ষ দুস্থ মানুষের জন্যও চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। আজ বর্ষপূর্তির শুভক্ষণে ৬ জন রোগী কে সম্পূর্ণ বিনা পয়সায় ডায়ালাইসিস করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রতিষ্ঠান টির সাফল্য কামনা করে আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন,
ম্যাক্স হসপিটালের ব্যাবস্থাপনা পরিচালক ডাঃ ইসমাইল হোসেন,বিশিষ্ট চিকিৎসক ডাঃ উমর ফারুক চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক তসলিম উদ্দিন(ইত্তেফাক)
বাংলাদেশ জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ নাহিদ ইসলাম মুন,সাবেক সদর হাসপাতালের আর এম ও ডাঃ নাদিম সরকার, ফারিয়া জেলা শাখার সভাপতি নাসিরুল ইসলাম সহ অন্যান্যরা।

বর্ষপূর্তির আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।