চাঁপাইনবাবগঞ্জে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার-২

Raja Babu

Raja Babu

এপ্রিল ০৫ ২০২২, ১৮:১৮

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র ‘ক’ সার্কেলের অভিযানে ভারতীয় আমদানি নিষিদ্ধ মোট ৫০ বোতল ফেনসিডিলসহ জিয়াউল (৫১) ও নাসির (৫৫) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। উক্ত মাদক ব্যবসায়ীরা, জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কবিরাজটোলা গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে জিয়াউল (৫১) এবং অপর মাদক ব্যবসায়ী একই ইউনিয়নের চাঁদশিকারী গ্রামের মৃত আনিসুল হকের ছেলে নাসির উদ্দীন (৫৫)।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে ডিএনসির জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাঃ আনিসুর রহমান খান জানান ৪ এপ্রিল সোমবার রাত ১০ টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, চাঁপাইনবাবগঞ্জ এর “ক” সার্কেলের পরিদর্শক জনাব মোঃ ইলিয়াস হোসাইন তালুকদার এর নেতৃত্বে ও সার্কেল স্টাফসহ মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানকালে মাদক ব্যবসায়ী জিয়াউলের বাড়িতে মাটির নিচে তল্লাশি চালিয়ে প্লাস্টিকের বড় ড্রাম থেকে ৪০ বোতল এবং নাসিরের বাড়িতে ঘরের ভেতর তল্লাশি চালিয়ে ১০ বোতল, মোট ৫০ বোতল ফেনসিডিলসহ উক্ত মাদক ব্যবসায়ী দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।