চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ ডিএনসির হাতে গ্রেফতার ১

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১৮ ২০২২, ০৯:৪৯

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “ক” সার্কেলের একটি অপারেশন দল। অন্য অভিযানে ডিএনসির উপস্থিতি টের পেয়ে আরও ১ জন পালিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির উপ-পরিচালক আনিছুর রহমান খান পৃথক দুটি অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানাগেছে, রোববার ও সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,(ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় “ক” সার্কেলের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নে ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও ফেনসিডিলগুলো উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুর গ্রামের মৃত তরিকুল ইসলামের ছেলে রুবেল আহমেদ হৃদয় (২৮) এবং পলাতক আসামী শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের উত্তর উজিরপুর গ্রামের মৃত উমর আলীর ছেলে নাইম (২০)।

এ সময় হৃদয়ের কাছ থেকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও নাইমের বসতবাড়ি থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃতরা দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের রমরমা ব্যবসা পরিচালনা করে আসছিল।

জেলা ডিএনসি কার্যালয়ের পরিদর্শক মো. ইলিয়াস হোসেন তালুকদার’র নেতৃত্বে উপ-পরিদর্শক আসাদুজ্জামান, সোহেলসহ ডিএনসির সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযানটি চালায়। পলাতক আসামি নাঈমের বসত বাড়ি থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করে ডিএনসি।

এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।