চাঁপাইনবাবগঞ্জে চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Raja Babu

Raja Babu

অক্টোবর ০১ ২০২২, ২১:১৬

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ হৃদয়ে বাংলাদেশকে ধারণ করে ১ অক্টোবর ২৩ বছর পূর্ণ করে ২৪ বছরে পা রেখেছে চ্যানেল আই। চ্যানেল আই এর ২৪তম বর্ষে পদার্পণ উপলক্ষে শনিবার সকাল ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের হল রুমে ‘আমার চ্যানেল আই দর্শক ফোরামের আয়োজনে কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে কেক কেটে চ্যানেল আই এর জন্মদিন উদযাপন করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ সামিল উদ্দীন আহম্মেদ শিমুল এমপি, চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ড. প্রফেসার শংকর কুমার কুন্ডু এবং চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলমগীর জাহান।

কেক কাটার পূর্বে চ্যানেল আইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দীন আহম্মেদ শিমুল বলেন, চ্যানেল আই দেশের জনপ্রিয় ও ব্যতিক্রমধর্মী একটি চ্যানেল। বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে ২৩ বছর ধরে কাজ যাচ্ছে চ্যানেল আই এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে আশা করি। মুক্তিযুদ্ধের চেতনা ছড়িতে দিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে চ্যানেল আই।

 

এনামুল হক তুফানের সভাপতিত্বে ও রাশিদা নসিব শিশির এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মাহফুজুল হক চৌধুরী পিপিএম বার। দৈনিক চাঁপাই চিত্রের সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দীন, সাপ্তাহিক সোনামসজিদ এর সম্পাদক মোহাঃ জোনাব আলী, দৈনিক গৌর বাংলা’র ব্যবস্থাপনা সম্পাদক সিনিয়র সাংবাদিক মোঃ আজিজুল রহমান শিশির, মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর সভাপতি মোঃ আখতারুজ্জামান ঈসা, সাধারণ সম্পাদক বদিউজ্জামান রাজাবাবু, নারী নেত্রী ফারুকা বেগম, চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ শাখার সদস্য আলহাজ্ব সামশুল হক, মোঃ আওয়াল, চাঁপাইনবাবগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান এডভোকেট সুলতানা ইয়াসমিন রুমা, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোস্তাক হোসেন, ব্যবসায়ী রায়হানুল হক লুনা সহ চ্যানেল আই‘র চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ মোঃ আশরাফুল ইসলাম রন্জু।