চাঁপাইনবাবগঞ্জে আল-জাজিরা টেলিভিশন’র বিরুদ্ধে মানববন্ধন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ০৭ ২০২১, ১৬:২০

এ.এস.এ সোহাগ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আলজাজিরা টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ বিরোধী প্রচারণার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ ও ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৭ ফেব্রুয়ারি রোববার সকালে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

কল্যাণপুর ফকল্যান মোড় যুব সংঘ আয়োজিত মানববন্ধনে পৌর শাখা ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি তবজুল ইসলামের সভাপতিত্বে ও কল্যাণপুর ফকল্যান মোড় যুব সংঘের আহবায়ক মো. সনির সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী,সহ আরো বক্তব্য রাখেন শহর যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহীদ, জেলা যুব মহিলা লীগে এর সহ সভাপতি, শাহনাজ মুক্তা সহ শতাধিক মানুষ।

সমাবেশে বক্তারা বলেন, আলজাজিরা বাংলাদেশ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রচার করছে,বিরোধী দল বিএনপি-জামায়াত যখন তাদের সকল ষড়যন্তে ব্যর্থ তখন আন্তর্জাতিক গণমাধ্যম কে কাজে লাগিয়ে নতুন ষড়যন্ত্র করছে, যা বাংলাদেশকে নিয়ে একটি গভীর ষড়যন্ত্র। বাংলার মানুষ পূর্বে অনেক ষড়যন্ত্র প্রতিহত করেছে এবং এখনো প্রস্তুত আছে সকল ধরনের ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য এবং ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি, তবজুল ইসলাম প্রধানমন্ত্রীর কাছে দাবি করেন, দ্রুত ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে উন্নত মেশিনপত্র দিয়ে সুন্দরভাবে পরিচালনা করা হয় এবং চাঁপাইনবাবগঞ্জ থেকে রহনপুর রাজশাহীগামী সকল ট্রেন চালু করে দেওয়ার অনুরোধ এবং ২য় মহানন্দা ব্রীজ, যুব ভবন, ঢাকা অন্তনগর ট্রেন সহ চাঁপাইনবাবগঞ্জের সকল উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবান জামান।