চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে মেয়রের মুক্তির দাবীতে পৌরসভায় কর্মবিরতি

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ১০ ২০২২, ১৮:৫২

বদিউজ্জামান রাজাবাবু চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, কাউন্সিলরদের মুক্তির দাবিতে ১ ঘণ্টার কলম বিরতি ও অবস্থান ধর্মঘট পালন করেছে রহনপুর পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। বুধবার সকালে বাংলাদেশ পৌরসভা এ্যাসোসিয়েশন, রহনপুর পৌর ইউনিটের আয়োজনে পৌর চত্বরে এ কলম বিরতি ও অবস্থান ধর্মঘট পালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন পৌর সচিব খায়রুল হক, রহনপুর পৌর প্যানেল মেয়র-১ জাহানারা পারভিন, কাউন্সিলর মহসিন আলী, লাইসেন্স পরিদর্শক সৈয়দ আব্দুল মুকিত আপেল, বিলক্লার্ক ইসমাইল হোসেন, সহকারী কর আদায়কারী জাকির বিশ্বাস সহ পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

কলম বিরতির ফলে জনগনকে কাজের জন্য চরম ভোগান্তি পোহাতে হয়। উল্লেখ্য, উপজেলার রহনপুর পৌর এলাকার নুনগোলা মহল্লার মৃত আনোয়ারুল ইসলামের স্ত্রী নাজমা বেগম জমি দখল ও বাড়ি ভাঙচুরের অভিযোগ এনে গত বছর চাঁপাইনবাবগঞ্জ আদালতে মামলা দায়ের করে।

গত ৭ ফেব্রুয়ারি আদালতে জামিন আবেদন করলে চাঁপাইনবাবগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও গোমস্তাপুর আমলী আদালতের বিজ্ঞ বিচারক হুমায়ন কবির রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, কাউন্সিলর শফিকুল ইসলাম, সাদিকুল ইসলাম ও পৌর কর্মকর্তা-কর্মচারী সহ ২৬ জনের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করে।