চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর শিশু হামিম হত্যাকান্ডের রহস্য উদঘাটন; হত্যাকারী গ্রেফতার 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ২৩ ২০২২, ২০:১৯

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের দাঁড়িপাতা গ্রামের সাত বছর বয়সী শিশু হামিম হত্যাকান্ডের রহস্য ২৪ ঘন্টায় উদঘাটন করেছে গোমস্তাপুর থানা পুলিশ।

এ ঘটনায় আটক একই এলাকার মৃত সোহরাব হোসেনের ছেলে মুদি দোকানি মুকলেস (৫৫)।

আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শিশু হামিমের লাশ উদ্ধার

২৩ ফেব্রুয়ারী বুধবার আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে ঘাতক মুখলেস। এর আগে ২২ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে নিখোঁজ শিশুটির মরদেহ একটি ডাল ক্ষেত থেকে উদ্ধার করা হয়। মৃত শিশুটির নাম হামিম (৭)। সে দাঁড়িপাতা গ্রামের রেজাউল করিমের ছেলে। গত সোমবার সকাল থেকে শিশুটি নিখোঁজ ছিল বলে তার পরিবার জানায়।

এ ঘটনায় পুলিশ জিঞ্জাসাবাদের জন্য ৩ জনকে আটক করলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে মূলহোতা চিহ্নিত হয়।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, মূল আসামী মুকলেশ তুচ্ছ ঘটনায় শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে দিনভর লাশ বাড়িতে লুকিয়ে রেখে রাতে আধারে ডালক্ষেতে ফেলে রেখে যায়।

জিজ্ঞাসাবাদে মুকলেশ জানায়, শিশুটি তার দোকানে টিভি দেখার সময় ঘন ঘন চ্যানেল পাল্টাতে থাকলে সে রিমোট চাইলে শিশু হামিম রিমোট ভেঙে ফেলায় ক্ষিপ্ত হয়ে সে তাকে স্বাসরোধ করে হত্যা করেছে। এ ব্যাপারে মঙ্গলবার শিশুটির পিতা বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বলে তিনি জানান।